en
বুধবার , ২৯ জুন ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১০টি ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২৯, ২০২২ ১:৩৩ অপরাহ্ণ
PicsArt 06 29 06.47.22

নারায়ণগঞ্জের কন্ঠ : আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দল ১০টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২৯ জুন ) বিকেল তিনটায় আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কর্মী সম্মেলনকে সফল করতে দুপুর থেকেই আড়াইহাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক ও সদস্য সচিব পদপ্রার্থীরা নিজ নিজ কর্মী সমর্থকদের মিছিল নিয়ে কর্মী সম্মেলনে যোগদান করেন।

PicsArt 06 29 06.45.57 1
কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদ

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, তিনি আরও বলেন, গত নির্বাচনে কি হয়েছে তা সবাই জানেন। দিনের ভোট আগেরদিন রাতেই হয়ে গেছে। এবার সরকারের ঘুম হারাম হয়ে গেছে, সরকার শান্তিতে নাই। বর্তমান সরকার রয়েছে যন্ত্রনার মধ্যে। তারা আবারও একটা পাতানো নির্বাচন করতে চায়। আমরা সেই পাতানো নির্বাচনে যাবো না। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীক নির্দেশনায় আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে নির্বাচনে যাবো।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আজাদ বলেন, বিএনপি’র যেকোনো আন্দোলন সংগ্রামে আড়াইহাজার বিএনপি’র ও অঙ্গসংগঠন অতীতেও ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ। আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাথে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দল অন্তত কঠিন ভূমিকায় অবতীর্ণ হবে। এবং আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটাবে।

PicsArt 06 29 06.48.21
বক্তব্যে রাখছেন আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু

সভাপতির বক্তব্যে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু বলেন, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলকে নতুন নেতৃত্বের মধ্যে দিয়ে একটি সুসংগঠিত ও শক্তিশালী কমিটি গঠন করতে হবে। প্রতিটি ইউনিয়নে রাজপথের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের মূল্যায়ন করা হবে। কমিটির পদ- পদবী নিয়ে ঘরে বসে থাকলে চলবে না। আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন আড়াইহাজার বিএনপির অভিভাবক জননেতা নজরুল ইসলাম আজাদ সাহেবের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে সফল করতে হবে ।

PicsArt 06 29 06.46.20
কর্মী সম্মেলনে বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে অংশগ্রহণ করেন নেতাকর্মীরা

সম্মেলন শেষে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দল ১০টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু’র সভাপতিত্বে ও সদস্য সচিব সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, বিশেষ বক্তা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি,যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা বিএনপির সাবেক সদস্য মতিউর রহমান মতি, যুগ্ম সম্পাদক শফিউদ্দিন শফু, মাসুম শিকারী, আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ ডালিম, আড়াইহাজার থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, আড়াইহাজার থানা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন। এছাড়াও আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ রানা, গোপালদী পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আজিজুল হক প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 14 10.57.54

মন্তুর বাড়িতে পুলিশী হানা, মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 05 12 12.09.07

দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ঈদ সামগ্রী বিতরণ

PicsArt 05 17 10.55.40

যুবদল নেতা ইকবালের মুক্তি দাবি করেছে বিএনপি নেতা আজাদ

PicsArt 04 21 05.44.36

সদর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে নারীসহ আটক ২৩

PicsArt 02 24 07.48.11

দুই সহযোগীসহ মাদক ব্যবসায়ী সুজন গ্রেফতার

PicsArt 11 03 12.45.15

নাশকতার মামলায় এড.সাখাওয়াতসহ ৪৪ নেতাকর্মীর হাজিরা

PicsArt 12 16 09.48.24

আজাদের গনসংযোগে জনতার ঢল’ ভয় পাবেন না ‘

PicsArt 12 07 09.14.44

আমার কর্মীর গাঁয়ে আচঁড় দিয়ে কেউ আরামে ঘুমাতে পারবেনা: সাংসদ শামীম ওসমান

PicsArt 10 09 06.20.44

রনি’র নেতৃত্বে বন্দর উপজেলা যুবদলের বিশাল মিছিল

PicsArt 12 16 07.31.19

বিজয় দিবসে খালেদা জিয়ার মুক্তির চেয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের র‌্যালি