en
সোমবার , ১২ জুন ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমরা একটু মিষ্টি ভাষায় বলতে চাই, গদিটা ছেড়ে দিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন: আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১২, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ
PicsArt 06 12 08.14.16

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, অনেকেই বলে আমরা উচ্চবাচ্যভাবে কথা বলি মিষ্টি ভাষা হারিয়ে ফেলেছি। আমরা কিন্তু বিএনপিরা নেতাকর্মীরা মিষ্টি ভাষায় কথা বলতে পছন্দ করি। কারণ বিএনপি একটি ভদ্রতা শিষ্টাচারের দল। বিএনপির সত্য কথা বলার দল। আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা জননেতা তারেক রহমান আমাদের সেই শিক্ষাই দিয়েছে। আমরা সেভাবেই চলি এবং মিষ্টি করেই কথা বলতে চাই। আমরা একটু মিষ্টি ভাষায় বলতে চাই স্বৈরাচারী হাসিনা সরকারকে গদিটা ছেড়ে দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায় সরকারের অধীনে এদেশের মানুষ যেভাবে চায় সেভাবে একটি সুষ্ঠু নির্বাচন দেওয়ার চেষ্টা করুন। তাহলে এদেশের জনগণ আপনাদেরকে পছন্দ করবে আর আমরা মিষ্টি ভাষায় আপনাদের সাথে কথা বলবো।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।‌

সোমবার ( ১২ জুন ) বিকেল তিনটায় নগরীর চাষাড়াস্থ বাঁধন কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, সরকার কি আছে সরকার নেই। নীতিগত ভাবে এই সরকার নেই। আপনারা কিন্তু তাও অনুধাবন করতে পারছেন। আমাদের এখন একমাত্র সঠিক সিদ্ধান্ত হল আন্দোলন। আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারকে মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন করতে হবে। এই সরকার জুলুম নির্যাতন করে ১৪ বছর অতিক্রম করেছে। আপনাদের প্রতিবাদের ভাষা কোথায়। প্রতিবাদ করবেন প্রতিবাদ প্রতিবাদের মতনই করতে হবে।

তিনি আরও বলেন, আমরা আমাদের নেতা এদেশের বীর কোটি মানুষের স্পন্দন জননেতা তারেক রহমান এদেশের নেতৃত্ব দিবেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান সামনে একটি কঠিন থেকে কঠিনতর আন্দোলনের ডাক দিবেন। সেই আন্দোলনের মাধ্যমে আমরা এই স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন হবে ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানার সভাপতিত্বে ও সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালয়নায় সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির ( ঢাকা বিভাগীয় ) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, প্রধান বক্তা মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসনে খান, বিশেষ বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

সম্মেলনে অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতে মোহাম্মদ রেজা রিপন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা।

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী নুরুদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, শওকত হাসেম শকু, হাবিবুর রহমান দুলাল, মাহমুদুর রহমান, বন্দর উপজেলা বিএনপি আহবায়ক মাজহারুল ইসলাম হিরণ, কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 09 05.11.11

সাদেক- সজিবের নেতৃত্বে ঢাকার গণমিছিলে জেলা যুবদলের বিশাল শোডাউন

PicsArt 01 22 01.10.15

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

PicsArt 10 19 08.09.28

প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের প্রস্তুতি সভা

PicsArt 08 21 08.49.35

২১শে আগস্টে নিহত শহীদদের স্মরণে আ’লীগ নেতা আক্তার হোসেনের উদ্যোগে দোয়া

PicsArt 09 14 04.00.30

বন্দরে গৃহবধূ বর্ষা হত্যা ভিন্নখাতে নেওয়া চেষ্টা চলছে: মানববন্ধনে বক্তারা

PicsArt 11 07 08.34.30

অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন নারায়ণগঞ্জের আলোচিত পুলিশ সুপার হারুন

PicsArt 02 07 06.04.12

প্রশংসা কুড়াচ্ছে খান মাসুদের উদ্যোগ , চতুর্থ দিনেও ট্রাফিকের ভূমিকায়

PicsArt 04 25 03.04.56 1

জাপা নেতা জয়নালের রিমান্ড ও জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

PicsArt 09 09 06.37.08

না’গঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে মামলা, রাজিবের নিন্দা

PicsArt 09 05 05.16.21

মহানগর যুবদলনেতা আক্তার হোসেন সবুজের মায়ের মৃত্যু : রাজিবের শোক