en
সোমবার , ২০ নভেম্বর ২০২৩ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমাদের মৃত্যুর ভয় দেখাইয়েন না : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২০, ২০২৩ ১০:২৮ অপরাহ্ণ
PicsArt 11 20 10.26.34

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, পৃথিবীর সকল রাষ্ট্রকে বলতে চাই যারা আমাদের হুমকি ধমকি দেয়, বাংলাদেশ ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে, কারও করুনায় নয়। আমাদের পূর্ব পুরুষরা লড়াই করে আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। আমরা যারা তাদের উত্তসুরী আছি, ৭৫’র পর যারা রাজনীতি করতে এসেছি, তারা মৃত্যুকে ভয় করি না। আপনারা আমাদের মৃত্যুর ভয় দেখান?

শামীম ওসমান বলেন, গতকাল (রোববার) আমাকে ফোনে অপরিচিত নাম্বার থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। অপরিচিত নাম্বার থেকে ফোন করো বলে তোর মৃত্যুর সময় চলে এসেছে। কাদেরকে ভয় দেখান? আমাদের মৃত্যুর ভয় দেখাইয়েন না। ২০০০ সালের ১৬ জুন আমাকে মারার জন্য বোমা হামলা করা হয়েছে। আমাদের ২০ জন লোক মারা গেছে। আমি বেছে আছি। আমি মনে করি আমি সেদিনই মরে গেছি। যে কয়দিন আছি মানুষের কথা বলবো। মানুষের জন্য কাজ করবো। এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতিতে আসি নাই। বাংলাদেশকে মাথা উঁচু করে দাড় করানোর জন্য রাজনীতি করছি। 

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ফতুল্লার পঞ্চবটী এলাকায় ফতুল্লা থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের পূর্বে আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে। তবে শেখ হাসিনা হিমালয়ের মত শক্ত মহিলা। কোন ভাবেই তিনি মাথা নত করবেন না। সামনে অনেক আঘাত আসবে। আপনারা প্রস্তুত থাকবেন।

শামীম ওসমান বলেন, ২০০১ সালে ওরা ক্ষমতায় এসে আমাদের বহু নেতাকর্মীদের হত্যা করেছে। আমার বাপ দাদার বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল। আমরা প্রতিশোধ নেইনি। আল্লাহর কাছে বিচার দিয়েছি। সেজন্যই এতদিন শেখ হাসিনা ক্ষমতায়।

তিনি তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, নারায়ণগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে। লিংক রোড প্রশস্ত হচ্ছে। এই পুরাতন সড়কও ১৪০ ফিট চওড়া হচ্ছে। এখানে ফ্লাইওভার হবে। নাগিনা জোহা সড়ক হয়েছে। ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাশেই শেখ কামাল আইটি ইনিস্টিউট, পলিটেকনিক ইনস্টিটিউট হবে। শুধু ফতুল্লাতেই আমরা ৬০০ কোটি টাকার কাজ করেছি। এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নাই যেখানে সর্বনিন্ম ১ কোটি থেকে সর্বচ্চ ২৫ কোটি/৩০ কোটি টাকা আমরা ব্যয় করেছি। আমরা মানুষকে ভালবাসি। শেখ হাসিনা আমাদের ভালবাসতে শিখিয়েছে।

পরে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল শান্তি মিছিল বের করেন তিনি। মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীসহ ফতুল্লায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 30 09.53.31

রশুর মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোক

PicsArt 11 15 03.23.07

না:গঞ্জ-২ আসনে আজাদ আঙ্গুর সুমন’র পর সাদেক’র মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 10 12 05.54.13 1

হারুন অর রশিদ সিআইপি’র রোগমুক্তি কামনায় না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

PicsArt 05 28 10.02.04

জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে রাজিবের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 01 19 09.39.24

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে আড়াইহাজারে দোয়া ও শীতবস্ত্র বিতরণ

PicsArt 05 13 02.37.59

বিএনপি নেতা দিপু ভূঁইয়াসহ নেতাকর্মীদের পূর্ণ জামিন লাভ

PicsArt 08 31 07.04.00

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব কারাগারে বাচ্চু’র নিন্দা

PicsArt 11 28 06.58.01

মনির শাহ আলম মামুন মাহমুদের মনোনয়নপত্র দাখিল

PicsArt 09 11 11.58.59

সাংসদ খোকার পিতা মরহুম আইয়ুব আলীর মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

PicsArt 11 24 02.42.15

খালেদার সুচিকিৎসার দাবিতে মহানগর যুবদলের লিফলেট বিতরণ