en
বৃহস্পতিবার , ২৯ আগস্ট ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আ’মীলীগের প্রচারকারীরা দিনে আ’মীলীগ রাতে জামায়াত,বিএনপি: সাইফুল্লাহ বাদল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৯, ২০১৯ ৩:৪৩ অপরাহ্ণ
PicsArt 08 29 09.09.19

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ্ বাদল বলেন, নারায়ণগঞ্জে যারা আওয়ামীলীগ করে, আওয়ামীলীগের প্রচার চালায়  তাদের অধিকাংশ দিনে করে আওয়ামীলীগ রাতের আধারে জামায়াত,বিএনপির সাথে আঁঁতাত করে । তারা শামীম ওসমানের চলার পথে বাঁধা দিতে চায়। কারা করতে চায় সেটা আপনারা ভালোভাবেই জানেন।

আজকে আমরা এখানে  সদস্য নবায়ন কর্মসূচী হাতে নিয়েছি এবং অচিরেই সম্মেলন হবে। প্রতিটা ওয়ার্ডে আপনারা ২০০ জন করে সদস্য নবায়ন ও সদস্য  সংগ্রহ করবেন। এর মধ্যে ১ জন সভাপতি ও ১ জন সাধারণ সম্পাদক মিলে একটি কমিটি গঠন করা হবে। আপনারা ওয়ার্ড আওয়ামীলীগকে শক্তিশালী করলে ইউনিয়ন শক্তিশালী হবে এবং ইউনিয়ন শক্তিশালী হলে থানা আওয়ামীলীগ শক্তিশালী হবে। তাহলেই  শক্তিশালী হবে জননেতা শামীম ওসমান। তাই আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক ফতুল্লা থানা কমিটি গঠনের লক্ষ্যে ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভা ও নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

বৃহস্পতিবার ( ২৯ আগষ্ট ) বিকেলে ফতুল্লা ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সাইফুল্লাহ্ বাদল বলেন, ১৯৭১ এর মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি যারা ছিলো তারা বাংলাদেশকে আওয়ামী শূণ্য করতে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছিলো। কিন্তু ১৯৮১ সালে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশে এসে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি হিসেবে হন। তখন আবার বাংলাদেশে নতুন চক্রান্ত শুরু হয়। এ চক্রান্তে অনেক বাঁধা-বিপত্তি পেরিয়ে আন্দোলন সংগ্রামের পরে দীর্ঘ ২১ বছর পরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ১৯৯১ এবং ১৯৯৬ সালে ক্ষমতায় আসেন  এবং তার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠিত হয়।

তারপর ২০০১ সালে আবারো খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় আসেন এবং ১৯৭৫ সালের আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতে যে হত্যাকান্ড ঘটানো হয়েছিলো তার পুনরাবৃত্তি  করতে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়। সে হত্যাকান্ডের পরিকল্পনা স্বরুপ ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করা হয়। সেই দিন আইভী রহমানসহ ২০ জনেরও বেশি নিহত হয়। এখনও বাংলাদেশে বঙ্গবন্ধুর হত্যাকারীরা রয়েছে যারা আওয়ামীলীগ করে।

ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলীর সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে  বিশেষ অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ ছানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ আউয়াল, সাংগঠনিক সম্পাদক অলি মাহমুদ খান, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ লিটন, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরীফুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ ‌।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট এবং ২১ আগষ্ট নিহত শহীদদের আত্মার মাগফেরাত এবং সাংসদ একেএম শামীম ওসমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।


সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 12 12.12.12

সরকার ঘোলা পানি নয়,ময়লা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে : রাজিব

PicsArt 09 04 06.40.47

শাওন হত্যার প্রতিবাদে পল্টনের সমাবেশে আড়াইহাজার যুবদলের বিক্ষোভ মিছিল

PicsArt 05 24 08.19.19

রূপগঞ্জে ব্যবসায়ীকে ফোনে ডেকে নিয়ে হত্যা মাদক ব্যবসায়ী রাসেল ২ দিনের রিমান্ডে

PicsArt 11 29 08.11.33

নারায়ণগঞ্জের নবাগত এসপি হারুন অর রশিদ

PicsArt 10 29 06.18.53

লিপি ওসমান, সাইফুদ্দিন ও হাতেম রোগমুক্তি কামনায় হোসিয়ারি এসোসিয়েশনের দোয়া

PicsArt 09 17 11.26.47

মসজিদে অগ্নিকাণ্ডে হতাহত পরিবারের মাঝে না’গঞ্জ জেলা আ’ লীগের আর্থিক সহায়তা প্রদান

PicsArt 08 04 04.40.15

কাউন্সিলর দুলালসহ ৫ জনের রিমান্ড নামঞ্জুর

PicsArt 03 20 02.55.27

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহানগর যুবদলের বিক্ষোভ

PicsArt 07 14 12.46.37

যুবদলনেতা ধনী হত্যার প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের মিছিলে পুলিশি বাঁধা

PicsArt 10 26 11.59.40

যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের শুভেচ্ছা