en
রবিবার , ২৪ জানুয়ারি ২০২১ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে আড়াইহাজার ছাত্রদলের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৪, ২০২১ ১২:২৫ অপরাহ্ণ
PicsArt 01 24 06.23.25

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ ছেলে বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৬ষ্ট মৃত্যু বার্ষিকীতে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২৪ জানুয়ারি ) বিকেলে আড়াইহাজারের পাচরুখীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ সময়ে প্রয়াত জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনায় করে দোয়া করা হয় ।

আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু ।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা ছাত্র দল নেতা সুমন, রানা আরশাফ, নাজমুল ইসলাম রনি, জহির মোল্লা, বাকির মোল্লা, আবু নাইম, তুহিন, সুমন মিয়া, রাসেল, আড়াইহাজার পৌরসভার আহ্বায়ক ইয়াছিন আরাফাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতারু সানি, গোপালাদী পৌরসভার আবুল বাশার সুমন, আড়াই হাজার সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলামসহ থানার সকল ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা।

সর্বশেষ - লিড