en
বুধবার , ২৮ নভেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

উৎসাহ উদ্দীপনায় নারায়ণগঞ্জে শেষ হলো মনোনয়নপত্র জমা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৮, ২০১৮ ১:৩৪ অপরাহ্ণ
PicsArt 11 28 07.25.32

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের পাঁচটি আসনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছে বিভিন্ন রাজনৈতিক স্বতন্ত্র প্রার্থীরা।

বুধবার ( ২৮ নভেম্বর ) সকাল থেকে বিকেল পর্যন্ত
জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও  রিটার্নিং অফিসার রাব্বী মিয়ার  হাতে মনোনয়ন পত্র দাখিল করেন এমপি প্রার্থীরা ।

মনোনয়নপত্র জমা দিলেন যারা : নারায়ণগঞ্জ- ১ (রূপগঞ্জ) আসন থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, জাকের পার্টির মাহফুজুর রহমান।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিবিপি) হাফিজুল ইসলাম, বিএনপি’র সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, স্বতন্ত্র থেকে এ এন আবু হানিফ হৃদয়, জাকের পার্টির মুরাদ হোসেন জামাল।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামীলীগের ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি আজাহারুল ইসলাম মান্নান, বিএনএফ  থেকে শাহবুদ্দিন ভূইয়া, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল মোজাদ্দেদী।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের সাবেক সাংসদ একেএম শামীম ওসমান, স্বতন্ত্র থেকে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, বিএনপি’র সাবেক সাংসদ গিয়াসউদ্দিন পুত্র গোলাম মোহাম্মদ কায়সার, জাতীয় পার্টির সালাউদ্দিন খোকা মোল্লা, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) থেকে সেলিম মাহমুদ, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিবিপি) ইকবাল হোসেন, জমিয়তে ওলামায়ে ইসলাম থেকে জেলা সভাপতি মুফতি মনির হোসাইন কাসেমী, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি মো: শাহআলম, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে শফিকুল ইসলাম দেলোয়ার, বিপ্লবী ওয়ার্কাস পার্টি থেকে কমরেড মাহমুদ হোসেন।

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে জাতীয় পার্টির বর্তমান সাংসদ একেএম সেলিম ওসমান, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে এসএম আকরাম, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) এর আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, কমিউনিষ্ট পার্টি বাংলাদেশ (সিবিপি) থেকে এড.মন্টু ঘোষ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি এড.আবুল কালাম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ থেকে আল্লামা বাহদুর শাহ মোজাদ্দেদী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সাইদ আহমেদ, জাকের পার্টির মোর্শেদ হাসান জামাল ও কল্যান পার্টির মেজর আফতাব।

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 24 08.35.30

আজাদের উদ্যোগে কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 08 04 03.07.47

নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

PicsArt 09 07 12.47.01

ঢাকা ৫-এ নৌকার প্রার্থী মনিরুল ইসলাম মনু, নওগাঁ ৬-এ আনোয়ার হোসেন হেলাল

PicsArt 04 06 08.49.26

ডোন্ট প্লে, নারায়ণগঞ্জে খেইলেন না : শামীম ওসমান

PicsArt 01 04 01.33.07

নবগঠিত জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দু, হাবু, জুয়েলকে ছাত্রদলের শুভেচ্ছা

PicsArt 02 05 06.09.40

দীর্ঘ পাঁচ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন জেলা ছাত্রদলের সভাপতি রনি

PicsArt 12 10 08.52.03

ব্যবসায়ীদের ক্ষতির চেষ্টায় ছাড় দিতে নারাজ

PicsArt 09 30 02.29.24

নাশকতা মামলায় ছাত্রদল নেতা অনি ও সাগরের জামিন

IMG 20230513 202255

আজাদের মুক্তির দাবিতে খাগকান্দা ইউনিয়ন বিএনপির বিক্ষোভ মিছিল

PicsArt 11 05 02.40.27

অবরোধের সমর্থনে মহানগর যুবদলের মিছিল ও পিকেটিং