en
বুধবার , ২৬ জুন ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এড. জাসমিনের উপর হামলার প্রতিবাদে নারী আইনজীবীদের প্রতিবাদ সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২৬, ২০১৯ ৯:০৮ পূর্বাহ্ণ
PicsArt 06 26 03.02.51

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি সদস্য ও এপিপি এড. জাসমিন আহমেদের উপর মধ্য যুগীয় কায়দায় বর্বরোচিত হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল নারী আইনজীবীরা ।

বুধবার ( ২৬ জুন ) দুপুরে নারায়ণগঞ্জ জজ কোর্টের সামনে এই প্রতিবাদ সভা করেন তারা ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আইনজীবীদের স্বার্থে আমরা সবাই এক, এখানে কোন দলের বিষয় নয় । আমরা সাত খুন সময়ে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে খুনিদের বিচারের মুখোমুখি করেছিলাম । তাই আইনজীবীদের উপর হামলা করে কেউ পার পাবে না । সে যত বড় ক্ষমতাবান হোক না কেনো তাকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে । তারা আরও বলেন, এড. জেসমিন আহমেদের স্বামী পুলিশ কর্মকর্তা সে আইনের লোক হয়ে কিভাবে একজন নারী আইনজীবীর উপর হামলা চালিয়ে তাকে আহত করে, তাও আবার আদালতের ভিতরে । আমরা এই ন্যাক্কারজনক হামলা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । এক পুলিশ কর্মকর্তা হয়ে সে কিভাবে আদালতে এসে হামলা চালায় তা খুবই দুঃখজনক ঘটনা । আর তাকে সাহায্য করেছেন কোর্ট পুলিশ । আমরা সেইসব পুলিশ কর্মকর্তাদের বিচারের দাবি জানাচ্ছি । সেইসাথে এড. জাসমিন আহমেদের স্বামী পুলিশ পরিদর্শক আবু নকীব , শ্বাশুড়ি ও দেবরের শাস্তির দাবি করছি ।

সিনিয়র আইনজীবী এড. সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এড. বিদ্যুৎ কুমার রায়, এড. মাহমুদা মালা,এড. রীনা বেগম, এড. ময়না, এড. কামরুন নাহার, এড. বিভা কর্মকর, এড. আশরাফুল আমিন খোকন, এড. রোমেল মোল্লা, এড. সোহেল, এড. গালিব প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত