en
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এবার ঘুমিয়ে থেকেন না জেগে উঠুন দেশকে বাঁচাতে হবে: শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৫, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ
PicsArt 08 15 07.58.59

নারায়ণগঞ্জের কন্ঠ: দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদে দেখা গেছে এমন কথা বলে ২১ জন মানুষকে হত্যা করা হয়েছে এ মন্তব্য করে  নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেন, যারা দেলোয়ার হোসেন সাঈদীকে চাঁদে দেখা গেছে বলে ইসলামকে ব্যবহার করে মানুষকে হত্যা করে তাদের কাছে এর চেয়ে বেশি ভালো কিছু আশা করা যায় না।

যারা ৭১ সনে আমাদের ৩০ লক্ষ মানুষের রক্ত নেয়ার জন্য পাকবাহিনীকে সাহায্য করেছে তাদের কাছে এর চেয়ে ভালো আশা করা যায় না। 

পৃথিবীর কোনো দেশে নাই যারা স্বাধীনতার বিরোধীতা করেছিলো তারা রাজনীতির সুযোগ পায়। আমাদের দেশই একটা অভাগা দেশ যেখানে ওরা এখানো কথা বলে যাচ্ছে, আর আমাদের তরুণ সমাজ চুপ করে তাদের কথা শোনে। 

আমার মনে হয় ৩০ লক্ষ শহীদের আত্মা আর দুলক্ষ মা-বোনের সম্ভ্রম তাদের বিবেকের কাছে আজকে লজ্জিত হচ্ছে, তাদের বিবেকে প্রশ্ন আসছে যে কেনো কথা বলবে? তাই সবার উদ্দেশ্যে বলি এবার ঘুমিয়ে থেকেন না জেগে উঠুন দেশকে বাঁচাতে হবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দিন মিয়া, ৩নং ওয়ার্ড  আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ প্রমুখ।

এ সময় শামীম ওসমান আরও বলেন, আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। আগামী দুই-তিন মাস ওই খুনিরা অতীতে যেই ধরনের ঘটনা ঘটিয়েছে তার চেয়েও ভয়ংকর ধরনের ঘটনা তারা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্র করার জন্য লন্ডন থেকে বসে এবং মৌলবাদী শক্তির উত্থানের জন্যে যা যা কিছু পরিকল্পনা করার দরকার তারা তা করছে। 

তিনি বলেন, শোকের দিনে একটা কথা বলতে চাই ৭৫ এর ১৫ই আগস্টে একসঙ্গে ২৬ জনকে হত্যা করা হয়েছে। আল্লাহ তায়ালার অশেষ রহমত যে দুই (শেখ হাসিনা ও সেখ রেহেনা) বোন সেদিন জার্মানিতে ছিলেন।

সেদিন সমস্ত স্বপ্ন ধ্বংস করে দেয়া হয়েছিল, আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম। আল্লাহ তায়ালার হুকুমে শেখ হাসিনা থাকাতে বাংলাদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে এবং স্বপ্ন বাস্তবায়ন করছে। 

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ করি বা কোন দল করি সেটা ব্যাপার না। এ দেশটা আমাদের সবার এ দেশটাকে বাঁচাতে হবে। বঙ্গবন্ধু চলে যাওয়ার পর দেশ পিছিয়ে গিয়েছিলেন, শেখ হাসিনা চলে গেলে দেশ আর আগাতে পারবে না অন্তত পক্ষে আগামী ৫০ বছরেও। 

বাংলাদেশের মানুষের সম্পদ শেখ হাসিনা। তিনি স্বপ্ন দেখান এবং স্বপ্ন বাস্তবায়ন করান। শোককে শক্তিতে রুপান্তরিত করে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাচ্ছেন। আমাদের সকলের তার পেছনে দাড়ানো প্রয়োজন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
received 6969366453075011

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ফতুল্লা থানা যুবদলের দোয়া

PicsArt 12 23 06.56.12

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতির সকলেই নির্বাচিত

PicsArt 02 14 12.07.46

এড. স্বপন ভূঁইয়ার পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসের শুভেচ্ছা

PicsArt 11 21 07.19.26

অয়ন ওসমানের জন্মদিনে রিয়েনের উদ্যোগে দোয়া

PicsArt 08 03 02.08.42

আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীদের দোকানপাট ও বাড়িঘরে যুবলীগ- ছাত্রলীগের হামলা ভাংচুর

PicsArt 11 16 07.30.45

নারায়নগঞ্জে চারদিন ব্যাপী আয়কর মেলার সমাপ্তি

PicsArt 02 09 10.54.37

আড়াইহাজারে বিএনপির পোস্টার লাগাতে গিয়ে আওয়ামী লীগের হামলায় আহত ২

PicsArt 06 19 01.41.02

আনোয়ার হত্যা মামলায় শ্যামলের যাবজ্জীবন কারাদণ্ড

PicsArt 04 06 08.45.28

সুজাউদ্দিন বাদল স্মরণে নাগরিক শোকসভা

PicsArt 07 16 10.40.47

বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদের মৃত্যুতে জেলা স্বেচ্ছাসেবক দলের শোক