en
বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওরা ভয়ংকর কিছু পরিকল্পনা করছে: শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৭, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ
PicsArt 12 27 09.27X.51X

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ ( ফতুল্লা- সিদ্ধিরগঞ্জ ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের আকাশে একটি ঈগল পাখি উড়তেছে। আজ বিএনপি সন্ত্রাসী দল হয়ে গেছে আমাদের ছেলে ভবিষ্যৎ নষ্ট করতে চাইছে। যে ছেলেমেয়েরা বিএনপি করছে তাদের জন্য আমার মায়া লাগে। ওরা বিএনপি করে কিন্তু ওই ছেলের বাবা আমার পরিচিত, না হলে ভাই বা মা আমার পরিচিত। ওরা বিএনপি করলেও তারা আমাদের সন্তান। বিএনপি আমাদের ছেলে মেয়েদের নিয়ে ব্যবহার করছে। ছেলেমেয়ে নিয়ে তারা গাড়ি আগুন ধরানো শিখেছে। তারা এই কাজ ভিডিও করে পাঠাতে বলছে আর এই ভিডিও এখন সব পুলিশের কাছে। লন্ডনে বসে যারা হুকুম দেয় তাদের তো কিছু হবে না। যা হবে আমাদের ছেলেমেয়েদের হবে । আমি এখনোও বলতেছি আপনারা এবার থেমে যান। ওরা ভয়ংকর কিছু পরিকল্পনা করছে। সামনে হয়তো আরো ভয়ংকর কিছু করতে পারে। তবে নির্বাচন হবে ইনশাল্লাহ, একটা সুন্দর সুষ্ঠু নির্বাচন হবে।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে এনায়েতনগর ইউনিয়নের ( ৭, ৮, ৯ ) নং ওয়ার্ডে খানকার মোড়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, এই দেশ আমাদের মা। আমাদের মায়ের উপর বিপদ আসতেছে। আমাদের মায়ের মানচিত্রের উপর ঈগল থাবা দিতে আসতেছে। সাংবাদিকের সামনে এ বিষয়ে বেশি কথা বলতে পারব না। একটা কথা বলবো আমাদের মাকে যেন ধর্ষণ করতে না পারে। আপনাদের কাছে আবদার। আমাকে ভোট দেন বা না দেন আমার আপত্তি নাই। কিন্তু সময় মতো সকালবেলা ভোটটা দিতে আইসেন। আপনাদের যতো আত্মীয়স্বজন আছে সবাইকে ফোন দিয়ে বলেন ভোট কেন্দ্রে আসতে।

শামীম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জ থেকে পতিতা পল্লি পঠাতে উঠাতে পারছি, আল্লাকে খুশি করতে পারছি এটাই আমার বড় কাজ। নির্বাচনের পর আওয়ামী লীগ নিয়ে না, সব ভালো মানুষকে নিয়ে কাজ করবো। বিশেষ করে ইয়াং জেনারেশন নিয়ে। আজ যাদের বয়স ১৮ থেকে ৩০ তাদরে নিয়ে কাজ করবো। প্রতিটা ওয়ার্ডে ১ হাজার করে লোক নিয়ে কাজ করব। নারায়ণগঞ্জ ৮০ টা ওয়ার্ড আছে সব মিলিয়ে ৮০ হাজার লোক হবে। তারা সমাজের তারা সমাজের মাদক, চাঁদাবাজ এদেরকে দমন করবে ইনশাল্লাহ। আমি আর নির্বাচন করব না। ৯৯ শতাংশ ধরে রাখেন নির্বাচন করব না। নির্বাচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন নারায়ণগঞ্জ স্পেশাল স্কোয়াড আনবো । যারা মাদক বিক্রি করে তারা হচ্ছে শয়তান। হোক আমার ভাই, আমার ছেলে, আমার আত্মীয় স্বজনের মধ্যে যে কেউ যারা মাদকের সাথে জড়িত আমি তাদের ছাড়বো না। এই ওয়ার্ডের প্রতিটা লোক আমার পরিবারের একজন। মানুষ রাজনীতি করে বাড়ি গাড়ি করে কিন্তু আমি আমার বাড়ি বন্ধ করে রেখেছি। আমি আমার ছেলে মেয়েরা লেখাপড়া শিখিয়েছে তারা নিজেরটা নিজে করে খাবে ইনশাল্লাহ। কেউ রাজনীতির ধান্দা হিসাবে নেয়, আবার কেউ রাজনীতিতে এসে সেবা করার জন্য। দোয়া করবেন এমন কাজ করে যেতে চাই যাতে আমার মৃত্যুর খবর শুনলে আপনাদের চোখ থেকে পানি ঝরে।

উঠান বৈঠকের আগে এনায়েতনগর ইউনিয়নের ( ৭, ৮, ৯ ) নং ওয়ার্ডে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন শামীম ওসমান।

বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার রমিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা বজলুল হক, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউর রহমান মতি প্রধান, মহিলা বিষয়ক সম্পাদিকা বিউটি আক্তার, এনায়েতনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রানাসহ আওয়ামী লীগ ও সহযোগী নেতা-কর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 17 11.32.09

নারায়ণগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

PicsArt 08 21 11.40.11 1

একুশে আগস্টের হামলায় নিহতদের স্মরণে না’গঞ্জ আওয়ামী লীগের শ্রদ্ধা ও দোয়া

PicsArt 09 18 06.26.27

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 01 15 04.24.55

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Questions About Business Meeting Solutions You Should Read About

Questions About Business Meeting Solutions You Should Read About

PicsArt 11 26 03.13.14

মহাজোট প্রার্থীর ৪ আসনে মনোনয়নপত্র জমা’ ৩ আসনে ক্রয়

PicsArt 08 06 07.37.32

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির সদস্য আজাদকে মোহাম্মদ উল্লাহর শুভেচ্ছা ও অভিনন্দন

PicsArt 06 01 11.33.36

আজাদের উপর হামলা মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদের নিন্দা

PicsArt 01 15 08.39.30

আড়াইহাজার থানা যুবদলের দলের কর্মীসভা অনুষ্ঠিত

PicsArt 09 17 11.24.18

বন্দরে মহানগর যুবদলের তথ্য সংগ্রহ ফরম বিতরণ