en
সোমবার , ১৩ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওরা যে হাত দিয়ে আগুন জ্বালাবে ওদের সেই হাতকে আগুনে নিক্ষিপ্ত করবো : খোকন সাহা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৩, ২০২৩ ১২:১০ পূর্বাহ্ণ
PicsArt 11 13 12.09.09

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ১৯৭৫ সালের পর থেকে আমরা কিন্তু অনেক রক্ত দিয়েছি আন্দোলন করেছি। আমরা কিন্তু মানুষ হত্যা করি নাই। প্রিয় ভাইয়েরা আমার ওরা ( বিএনপি-জামাত) কিন্তু আবার মাঠে নেমেছে। আবারো দেশে অরাজগতা সৃষ্টি করার পাঁয়তারা করছে। কিন্তু আমি বলতে চাই আমাদের কিন্তু বয়স হয়েছে। তারপরও বলব আমরা কিন্তু এখনো সুস্থ আছি অচল না। এবার থেকে ওদেরকে প্রতিহত করব রাজপথে জবাব দিব। ওরা ( বিএনপি-জামাত) যে হাত দিয়ে আগুন জ্বালাবে আমরা ওদের সেই হাত কেটে ওদের হাতকে সেই আগুনে নিক্ষিপ্ত করবো।

বিএনপি জামাতের অপরাজনীতি, অগ্নি সন্ত্রাস, হত্যার রাজনীতি, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য হত্যা এবং প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও দেশবিরোধী চক্রান্তের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

রবিবার ( ১২ নভেম্বর ) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

খোকন সাহা বলেন, ওরা ( বিএনপি-জামাত) উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে চায়। ওরা দেশের মানুষকে শান্তিতে থাকতে দিতে চায় না। আমরা পরিষ্কার করে বলতে চাই জনগণের অন্তত প্রহরী হিসেবে শামীম ওসমানের কর্মীরা নারায়ণগঞ্জের প্রতিটি মানুষের ঘরের দরজায় গিয়ে প্রয়োজনে পাহারা দিব। জনগণকে রক্ষার দায়িত্ব আমাদের রয়েছে। আজকে যারা এখানে আছে তারা সবাই দলের অন্তত ত্যাগী কর্মী। আপনাদের আমলে ওরা জেল খেটেছে। আপনাদের আমলে আমাদেরই ত্যাগী নেতাদের উপর আপনারা স্টিল রোলাল চালিয়েছিল। আমাদেরকে সেই দিনের কথাগুলো প্লিজ মনে করিয়ে দিবেন না। তাহলে বাংলাদেশের কোথাও আপনারা থাকতে পারবেন না। মরণকে আমরা ভয় পাই না। ৭৫ সালের পর থেকে আমরা মাঠে আছি। আমৃত্যু মাঠে থাকবো তবুও এদেশের মানুষকে আমরা শান্তি রাখতে চাই এবং আগামীতে একটি স্বনির্ভর স্মার্ট বাংলাদেশ গড়তে চাই।

তিনি আরও বলেন, আমি একটা অনুরোধ করবো ফিরে আসেন শান্তির জায়গায় স্বাভাবিক রাজনীতি করুন। আমরা আপনাদের সব কিছু মেনে নিব কিন্তু আপনাদের এই সন্ত্রাসবাদ মেনে নিব না। আগামীতে ওরা ( বিএনপি-জামাত) যেখানে সন্ত্রাসবাদ করবে আপনারা আমাদের নির্দেশের অপেক্ষায় থাকবেন না ওদের সন্ত্রাসবাদকে আপনারা প্রতিহত করবেন। আমরা মাঠে থাকবো কথা দিয়েছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও পুনরায় প্রধানমন্ত্রী বানিয়ে আমরা ঘরে ফিরবো।

এদিকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশকে সফল করার লক্ষ্যে বিকেল তিনটা থেকেই নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলের সভাপতিত্বে শান্তি সমাবেশে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি হায়দার আলী পুতুল, মাসুদুর রহমান খসরু, রবিউল হোসেন, এড. হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল এড. মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, সদস্য শিখণ সরকার শিপন, এস এম পারভেজ, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নিয়াজুল ইসলাম, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আঃ কাদির, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, মহানগর আওয়ামী তাঁতীলীগের আহ্বায়ক শাহেদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক রাসেল প্রধানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত