en
বৃহস্পতিবার , ৬ ডিসেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওরা সহজ সরল মানুষকে ধোঁকা দিয়ে ক্ষমতায় আসতে চায় : লিপি ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৬, ২০১৮ ৫:৪৩ অপরাহ্ণ
PicsArt 12 06 08.36.34

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের সহধর্মিনী এবং জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, ওরা ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশের সহজ সরল মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসতে চায়। ওরা ক্ষমতায় যাবে বলে বিগত দিনে আগুন দিয়ে, পেট্রোল বোমা ও গান পাউডার দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। ওরা মানুষ পুড়িয়ে মেরে আবার মানুষের কাছে ভোট চায়। সেই ৭১’র স্বাধীনতা বিরোধী রাজাকার ও আলবদরদের দোসররা মহান স্বাধীনতার মাসে ভোট চাইতে মাঠে নেমেছে। তারা ৭৫’র পর বহু ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে এদেশের মানুষকে বিভ্রান্ত করছে। সেই দিন বদলে গেছে, যেদিন ভোট চুরি হতো, মানুষের ভোট কেনা হতো এবং নির্বাচনে জয়ী হয়ে কাজ না করে ভোটের সময় এলে মানুষকে নানা প্রলোভন দিয়ে কারচুপি করে বিজয় ছিনিয়ে নিতো। তাই ভোট দেওয়ার আগে বিবেক দিয়ে বিবেচনা করে আপনার মূল্যবান ভোটটি প্রয়োগ করবেন।
বুধবার (৬ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি পূর্বপাড়া স্কুলের খেলার মাঠে, জালকুড়ি মাঝপাড়া বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদুর বাড়ীর সামনে এবং জালকুড়ি পশ্চিমপাড়া এলাকাস্থ সাবেক কাউন্সিলর রেহেনা পারভীনের বাড়ীর সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে পৃথক ৩টি উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সদস্য বদিউজ্জামান বদু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিয়াজ উদ্দিন সর্দার, আবু বক্কর সিদ্দিক, থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ই¯্রাফিল প্রধান, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হেকিম, যুগ্ন সম্পাদক সামছুল আলম বাচ্চু, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা ড. শিরিন আক্তার, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, সাধারন সম্পাদক রেহেনা পারভীন, মহানগর যুব মহিলালীগের আহ্বায়ক সুইটি ইয়াসমিন প্রমূখ।

এসময় লিপি ওসমান আরো বলেন, এবারের নির্বাচন একটি গুরুত্বপূর্ন নির্বাচন। আপনাদেরকে প্রমান করতে হবে যে আপনারা সচেতন নাগরিক। বিগত দিনে যে কাজ হয়েছে সে কাজের যদি মূল্যায়ন না করেন তাহলে ভবিষ্যতে কেউ কাজ করতে উৎসাহ পাবে না। যারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে সহজ সরল মানুষকে বিপথগামী করছে তাদের সম্পর্কে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনাদের একটি সিদ্ধান্ত আগামী ভবিষ্যত প্রজন্মকে একটি সঠিক গন্তব্যে পৌছে দিবে। যদি আপনারা ভুল করেন তবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা বাধাগ্রস্থ হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার মাষ্টার, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সমাজ কল্যান সম্পাদক সিরাজুল ইসলাম শেরআলী, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান, যুবলীগ নেতা শাহআলম, বিল্লাল হোসেন, সালাউদ্দিন, গিয়াস উদ্দিন, মিজানুর রহমান, মনির হোসেন, সুজন আলী, আমিনুল, সালাউদ্দিন, রফিক ও সোহরাবসহ প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 06 10.26.27

খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তি কামনায় জেলা তাঁতীদলের দোয়া

PicsArt 08 19 09.03.31

পদযাত্রায় নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির শোডাউন

IMG 20231015 205634

জেলা স্বেচ্ছাসেবক দলের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অনুমোদন

PicsArt 12 27 08.34.41

কাউকে অধিকার ছিনিয়ে নিতে দেওয়া হবে না : আজাদ

PicsArt 09 14 01.04.55

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটিকে আব্দুর অভিনন্দন

PicsArt 08 09 10.17.23

বিএনপি নেতা আজাদকে মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের ফুলের শুভেচ্ছা

PicsArt 05 13 04.50.41

সরোজ সাহার আর্থিক সহযোগিতায় বারদী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা

PicsArt 02 05 04.02.13

বিশিষ্ট সাংবাদিক পীর হাবিবুর রহমান আর নেই

PicsArt 09 02 07.25.02

নারী ও শিশু নির্যাতনের মামলায় প্রতারক মোসলেহ্ উদ্দিন কারাগারে

PicsArt 12 10 08.42.54

বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হারুন উর রশীদকে এড. স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা