en
বুধবার , ১৩ ফেব্রুয়ারি ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কমান্ডার গোপীনাথ দাশের চিকিৎসার দায়িত্ব নিলেন সেলিম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১৩, ২০১৯ ২:৪৭ অপরাহ্ণ
PicsArt 02 13 06.01.09

নারায়ণগঞ্জের কন্ঠ:

প্রায় ১৮ দিন যাবত অসুস্থ্য হয়ে শয্যাশায়ী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাশের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

এ লক্ষ্যে বুধবার (১৩ ফেব্রুয়ারী) সাংসদের পক্ষ থেকে ১ লক্ষ টাকার চেক কমান্ডার গোপীনাথ দাশের পরিবারের কাছে হস্তান্তর করেন নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদা হায়দার খান কাজল। এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশিল দাশ প্রমূখ।

জানা জায়, গত ২৫ জানুয়ারী ব্রেইন ষ্ট্রোক করেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাশ। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কিছুদিন চিকিৎসা শেষে তাকে তার নিজ বাড়ি চাষাঢ়ায় নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি বাড়িতেই চিকিৎসাধীন আছেন। এমতাবস্থায় এই বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন আরেক বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

১২ ফেব্রুয়ারী রাতে চিকিৎসার জন্য থাইল্যান্ড যাওয়ার পূর্বে নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজলকে ডেকে কমান্ডার গোপীনাথের চিকিৎসার বিষয়টি দেখার নির্দেশ দেন এবং প্রাথমিকভাবে তার পরিবারের কাছে ১ লক্ষ টাকার চেক তুলে দিতে বলেন। পরবর্তীতে কমান্ডার গোপীনাথ দাশের শরীরের অবস্থার কিছুটা উন্নতি হলে ডাক্তারের পরামর্শে প্রয়োজনে তাকে দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে এবং এই চিকিৎসার সমস্ত ব্যয়ভার বহন করবেন সাংসদ সেলিম ওসমান।

এ সময় অসুস্থ্য গোপীনাথের পরিবারের লোকজন সাংসদ সেলিম ওসমানের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সাংসদকে ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, মাননীয় সাংসদ নিজে অসুস্থ্য, চিকিৎসার জন্য দেশের বাইরে যাচ্ছেন। এমতাবস্থায়ও তিনি একজন অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন এবং তার চিকিৎসার সমস্ত দায়ভার বহনের আশ্বাস দিয়েছেন। এই মহানুভবতার জন্য আমরা নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীরা মাননীয় সাংসদকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই  এবং কমান্ডার গোপীনাথ দাশের আশু রোগমুক্তি প্রার্থনা করি, সেই সাথে মাননীয় সাংসদ দানবীর একেএম সেলিম ওসমানের সুসাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

চেক হস্তান্তরকালে আরো উপস্থিত ছিলেন কমান্ডার গোপীনাথ দাসের ভাই শ্রী মদন দাস, বড় ছেলে সজ্ঞয় দাস, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের শ্যামল বিশ্বাস।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 22 02.50.29

নারায়ণগঞ্জে হিন্দু থেকে মুসলমান হলেন কিশোরী

PicsArt 12 05 09.52.42

রাজনীতি যার যার উন্নয়ন সবার : আনোয়ার হোসেন

PicsArt 12 20 04.03.38

সেলিম ওসমানকে জেলা আইনজীবী সমিতির সমর্থন

PicsArt 06 04 05.03.18

রূপগঞ্জ উপজেলা যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাত বার্ষিকী পালিত

PicsArt 08 06 02.47.56

তারেক-জোবাইদার রায়ের প্রতিবাদে আদালত পাড়ায় আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল

PicsArt 04 08 08.58.01

না’গঞ্জ সদর থানা যুবদলের সাবেক সভাপতি বিল্লালের মৃত্যুতে স্বপনের শোক

PicsArt 01 24 08.49.26

কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে রাজিবের দোয়া ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ

PicsArt 08 22 05.38.58

সোনারগাঁয়ে মসজিদের ইমামকে গলাকেটে হত্যা

PicsArt 11 01 09.21.08

অবৈধ সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র : এড. সাখাওয়াত

PicsArt 04 05 06.21.32

তৃতীয় দিনে জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ