en
বৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কোন ভাই বোন বা নেতার নির্দেশে কমিটি হবে না : আনু মোহাম্মদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৭, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
PicsArt 01 07 06.07.50

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজার উপজেলা ও আড়াইহাজার পৌরসভা এবং গোপালদী পৌরসভা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৭ জানুয়ারি ) সকাল দশটায় আড়াইহাজারের পাচরুখীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ‌ বলেছেন, সরকার হটাতে চাইলে আন্দোলনের কোন বিকল্প নাই। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশ স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করার লক্ষ্যে প্রতিটি বিভাগে কাজ করছে সাংগঠনিক টিম। এদেশের মানুষের গনতন্ত্র পুনঃ উদ্ধার ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে প্রতিটি জেলা, উপজেলা ও পৌরসভায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে। কমিটি গঠন নাহলে আন্দোলন বেগবান হবে না। সকলের ঐক্য মতের ভিত্তিতে একটি স্বচ্ছ ও গ্রহণযোগ্য কমিটি গঠন করা হবে। বিগত দিনে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা মামলা হামলা ও নির্যাতনের স্বীকার হয়েছেন সেই সব রাজপথের লড়াকু সৈনিকদের নিয়ে কমিটি গঠন করা হয়। যারা ত্যাগী যোগ্য সেই তাদেরকে নিয়ে কমিটি হবে। কোন ভাই বোন বা নেতার নির্দেশে কমিটি হবে না।

তিনি আরো বলেন, এই অবৈধ ভোটারবিহীন সরকার এদেশের মানুষের গনতন্ত্র হত্যা করেছে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে। এদেশের ভোটের অধিকার ফিরিয়ে আনতে মানুষের গনতন্ত্রের জন্য যুদ্ধ করতে হবে। স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে রাজপথে কাজ করবে স্বেচ্ছাসেবক দল। দেশের গনতন্ত্রের উদ্ধারে রাজপথে যুদ্ধ করতে হবে স্বেচ্ছাসেবক দলের প্রত্যেকটির নেতাকর্মীকে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ( ঢাকা বিভাগ) আরিফ হোসেন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আজগর হায়াত লিমন, সহ- সাধারণ সম্পাদক মাহমুদুল বারী, সহ- সাংগঠনিক সম্পাদক আকরামুজ্জামান টুকন, আমন্ত্রিত অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মঞ্জুরুল হোসেন মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের পদপ্রার্থী নাজমুল হাসান বাচ্চু প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 31 08.18.14

জেলা ছাত্রদলের উদ্যোগে তিন থানায় দুঃস্থদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

PicsArt 08 30 12.57.29

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা

PicsArt 10 19 10.55.06

সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

PicsArt 08 30 08.36.33

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শ্রমিকলীগ কাজ করছে: পলাশ

PicsArt 05 31 07.24.13

পিয়ার আলীর পিতার মৃত্যুতে আড়াইহাজার বিএনপির শোক

PicsArt 07 09 05.40.53

আলীগঞ্জ ও সাইনবোর্ডে অস্থায়ী পশুর হাটের জন্য ফাতেমা মনির আবেদন

PicsArt 12 14 04.34.15

ছাত্রদল নেতা রতনের মায়ের মৃত্যুতে সালাউদ্দিন চৌধুরীর শোক

PicsArt 11 22 04.39.27

খালেদা জিয়ার মুক্তির দাবিতে শহরে আজাদ অনুসারীদের বিশাল শোডাউন

PicsArt 12 14 10.38.24

নির্বাচনে ২৪ ডিসেম্বর – ২ জানুয়ারি মাঠে থাকবে সেনাবাহিনী

PicsArt 02 13 09.12.57

যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত : আইজিপি