en
রবিবার , ১ মার্চ ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খানপুরের ঐতিহ্যবাহী পোলষ্টার ক্লাবের সবুজ আয়ন মাঠের শুভ উদ্বোধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১, ২০২০ ৩:২২ অপরাহ্ণ
PicsArt 03 01 09.03.01

নারায়ণগঞ্জের কন্ঠ:

কেক ও ফিতা কেটে এবং পায়রা উড়িয়ে খানপুরের ঐতিহ্যবাহী পোলষ্টার ক্লাব মাঠের শুভ উদ্বোধন করেছেন সিসিডিএম’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ও মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুজ্জামান মাসুদ।

রোববার ( ১ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে হামিদ মিয়া ওয়াকফা এস্টেট’র এই মাঠের উদ্বোধন করেন তিনি। এর আগে কয়েক মাস পূর্বে এই মাঠের সবুজ আয়ন ও মাঠের নিরাপত্তা বেষ্টনির জন্য অর্থ প্রদান করেন ক্লাব কর্তৃপক্ষকে। পোলষ্টার ক্লাবের সভাপতি মোঃ আলমগীর কবির বকুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আরিফুর রহমান এর নির্দেশনায় জমকাল এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অথিতির বক্তব্যে সিসিডিএম’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ও মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুজ্জামান মাসুদ বলেন, হিন্দু, খ্রিস্টান, মুসলমান সবাই মানুষ। আমাদের এই দেশ সাম্প্রাদায়িক সম্প্রীতির  দেশ। এখানে আমরা সবাই মিলেমিশে বসবাস করি। আল্লাহ ভারতের মুসলমানদের হেফাজত করুন।

পোলষ্টার ক্লাব এর মাঠের ব্যপারে তিনি বলেন, মাঠের জন্য এই ক্লাবের অনেকেই পরিশ্রম করেছেন। তাই এমন একটি সুন্দর সবুজআয়ন মাঠ আমরা পেয়েছি। তাই আমার তরফ থেকে পোলষ্টার ক্লাবের সবাইকে অভিনন্দন।

এছাড়া আমি ইচ্ছা প্রকাশ করছি পোলষ্টার ক্লাবের উপদেষ্টা হয়ে থাকতে পেরে আমি ধন্য। তিনি আরো বলেন, মৃত্যুর আগে যদি চারজন মানুষকে ভাল করে যেতে পারি সেই চেষ্টা করছি। ক্রিড়া এখন প্রফেশনাল ও হালাল পারিশ্রমিক। আমি যে সহযোগিতা করছি তা আপনাদের পাওনাটাই  নিচ্ছেন। কারন আমি ব্যবসা করি আশা করি এভাবে চলতে থাকলে এই ক্লাবের উত্তর উত্তর উন্নয়ন হবে।

এর আগে আরোও বক্তব্যে রাখেন, ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সাধারন সম্পাদক  আরিফুর রহমান, খানপুর ইসলামী কাফেলার সাধারন সম্পাদক সামসুজ্জামান ভাষানী, বিকেএমই’র পরিচালক জিএম ফারুক, নারায়ণগঞ্জ ভেটারেন্স ক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির বকুল, ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, পোলষ্টার ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান।


এছাড়া  মাঠের শুভ উদ্বোধন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন টুলু, পোলষ্টার ক্লাবের কার্যকরি সদস্য মোঃ আসলাম, দেলোয়ার হোসেন দেলু, কন্টিনেন্টাল ইনন্সুরেন্স’র এ.এম.ডি মোঃ কাজল, বাংলাদেশ ট্যাক্সেস এমপ্লয়ীজ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি আলহাজ্ব লোকমান আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর কৃষকলীগের সাধারন সম্পাদক এস,এম জিল্লুর রহমান লিটন, তল্লা গঞ্জে আলী শাহ্ রোড গোর কমিটির সভাপতি আলহাজ্ব মনির সরদার, আওয়ামীলীগ নেতা মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ জসিমউদ্দিন, খানপুর পঞ্চায়েত কমিটির সভাপতি মোয়াজ্জেম, পোলষ্টার ক্লাবের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান, মোঃ বাতেন, মোঃ সাহাবদ্দিন তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক এ,বিএম সাইফুল হাসান রিয়েল, পাঠাগার সম্পাদক অপু হোসেন, প্রচার সম্পাদক সাহজাহান সাজু, নারায়ণগঞ্জ মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর আহবায়ক মো: বদরুল হক ও মহানগর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মো: মনিরুল ইসলাম (সজল) সহ প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন ক্লাবের সহ-সভাপতি মোঃ টিপু সুলতান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 26 04.17.49

স্বাধীনতা দিবসের র‌্যালিতে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 03 05 05.37.32

তিন উপজেলা নির্বাচনে প্রার্থী ৩৭ জন

PicsArt 10 17 11.11.30

আ’লীগ নেতা রঞ্জিত মন্ডলকে নামধারী যুবলীগ নেতা গাফফারের প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ

PicsArt 12 12 07.09.23

আজাদের জম্মদিনে খালেদা জিয়ার সুস্থতা কামনায় আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 01 10 06.21.25

আইনজীবী সমিতির নির্বাচনে আপ্যায়ন সম্পাদক পদে স্বপন ভূঁইয়ার মনোনয়নপত্র সংগ্রহ

PicsArt 05 13 08.32.40

ঢাকার সমাবেশে আজাদের মুক্তির দাবি জানিয়ে আড়াইহাজার বিএনপি’র মিছিল

PicsArt 10 09 08.15.18

আগামীকাল তৃতীয় শীতলক্ষ্যা সেতু আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

image 239385 1572673302

সমর্থকদের বিক্ষোভ না করার অনুরোধ সাকিবের

PicsArt 05 30 09.49.45

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে ১১নং ওয়ার্ড বিএনপির দোয়া ও খাবার বিতরণ

PicsArt 05 10 10.46.25

খোকন সাহা যে কমিটি ঘোষনা দিবে তাই অনুমোদন দেবে কেন্দ্র : নির্মল চ্যাটার্জী