en
বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়াকে কারারুদ্ধ করে সরকার পুরো দেশকে কারারুদ্ধ করে রেখেছে : আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২১, ২০১৯ ১২:১২ অপরাহ্ণ
PicsArt 11 21 06.09.35

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন,  দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে আওয়ামী লীগ সরকার পুরো দেশকে কারারুদ্ধ করে রেখেছে । এদেশে গনতন্ত্র নেই, নেই আইনের শাসন । দেশে যদি আইনের শাসন থাকতো তাহলে অবশ্যই বেগম খালেদা জিয়া জামিন পেতেন । দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ সবাই তার জন্য দোয়া করবেন । আর দোয়া করবেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের জন্য ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জম্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার ( ২১ ) বিকেলে আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়নের পাচরুখী গ্রামে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম আজাদ বলেন, সরকারের প্রতিহিংসার শিকার হয়ে তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজ দূর প্রবাসে। তাকে দেশে আসতে বাধা প্রদান করছে এই সরকার। দূর প্রবাসে থেকেও দলের হাল ধরে দলের নেতাকর্মীদের সুসংগঠিত করছেন তিনি। ইনশাল্লাাহ মা মাটি ও মানুষের টানে অচিরেই বীরের বেশে তারেক রহমান আসবে ফিরে। আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যে কর্মসূচি ঘোষণা করা হবে আমরা ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়েই দেশের হারানো গণতন্ত্র পুনঃউদ্ধার হবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহমুদুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু,  সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, এড. আবুল কামাল, বিএনপি নেতা মতিউর রহমান মতি, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান খান, সহ-সভাপতি মনির হোসেন , সহ সাংগঠনিক গাজী আহসান উল্লাহ, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, কবির হোসেন, মাসুম শিকারী, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সরকারি সফর আলী ডিগ্রি কলেজের সাবেক জিএস সালাউদ্দিন ঢালি, এজিএস আলমগীর হোসেন, আড়াইহাজার থানা মৎস্যজীবী দল নেতা ইউসুফ আলী, আরমান হোসেন, মোঃ করিম, থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ, মীর মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, নাজমুল ইসলাম রনি, মো. অপু, জহিরুল মোল্লা প্রমুখ।

সভাশেষে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 10 10.26.19

মামুনুল হকের বিরুদ্ধে তদন্ত কর্মকর্তা ও ডিএনএ চিকিৎসকের সাক্ষ্য গ্রহণ

IMG 20231223 103224

ভোট বর্জনের আহ্বান জানিয়ে সজলের নেতৃত্বে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

PicsArt 12 06 10.26.27

খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তি কামনায় জেলা তাঁতীদলের দোয়া

PicsArt 12 19 04.05.44

বিএনপি নেতা মামুন কামালসহ ৭ নেতাকর্মীর ১ দিনের রিমান্ড

PicsArt 10 02 08.21.10

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য প‌রিষদ ও যুব ঐক্য প‌রিষদ ১৮নং ওয়া‌র্ডের ত্রি- বা‌র্ষিক সম্মেলন

PicsArt 09 14 09.02.11

১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সভাকে সফল করার লক্ষ্যে না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের মতবিনিময়

PicsArt 04 23 06.11.35

খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীদের প্রতীকী অনশন

Virtually all to Individuals About Conference Management Software programs?

Virtually all to Individuals About Conference Management Software programs?

PicsArt 05 31 05.20.08

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

PicsArt 12 07 09.14.44

আমার কর্মীর গাঁয়ে আচঁড় দিয়ে কেউ আরামে ঘুমাতে পারবেনা: সাংসদ শামীম ওসমান