en
বুধবার , ২৪ মে ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়াকে নিয়ে জাহাঙ্গীরের আশ্লীল বক্তব্যে: আড়াইহাজার বিএনপি’র নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৪, ২০২৩ ৩:০৯ অপরাহ্ণ
PicsArt 05 24 09.01.15

সংবাদ বিজ্ঞপ্তি: তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ন জাহাঙ্গীর আলমের আশ্লীল-অশ্রাব্য ও কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আড়াইহাজার উপজেলা বিএনপি ।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জাহাঙ্গীর আলমের প্রকাশ্যে যে ভাষায় একজন সাবেক প্রধানমন্ত্রীকে গালাগাল দিয়েছে তা আওয়ামী লীগের কুরুচিপূর্ণ রাজনৈতিক শিষ্টাচার এবং হীন আচরণেরই বহিঃপ্রকাশ ঘটেছে বলে আমরা মনে করি। ভুলে যাবেন না বেগম খালেদা জিয়া বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক ও স্বাধীনতা যুদ্ধে খেতাবপ্রাপ্ত একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী এবং সাবেক তিন বারের প্রধানমন্ত্রী। মনে রাখবেন এ নেত্রীর হাত ধরেই স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে সব রাজনৈতিক দল এক কাতারে এসে রাজপথে আন্দোলনে নেমেছিলো। তখনই বুঝা গিয়েছিলো গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় রাজপথে কার শক্তি বেশী ও জনগণ কাকে ভালবাসে। এজন্যই তাকে আপোষহীন নেত্রী ও গণতন্ত্রের মানসকন্যা বলা হয়।

তাঁরা আরও বলেন, আপনারা ভয়ে আবোল-তাবোল বকছেন সেটা কিন্তু জনগণ সহজেই বুঝে গেছে। এও বুঝে গেছে যে আপনারা কেনো এমন বকছেন। কারন আপনাদের পায়ের তলায় মাটি নেই। ক্ষমতায় টিকে থাকতে আপনারা পাগল হয়ে গেছেন। রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করতে কার মদদে বা কে কে উস্কানি দিচ্ছেন টা জনগণ জানে, সুতরাং সবকিছুর জন্য প্রস্তুত হয়ে যান। জনগণ অস্ত্র-লাঠির ভয় ভুলে গিয়ে রাস্তায় নামা শুরু করলে পালানোর পথ পাবেন না।


আমরা আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সভায় জাহাঙ্গীর আলমের মাধ্যমে প্রদান করা এই কুরুচিপূর্ণ ও অশ্লীল বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত