en
রবিবার , ২৮ নভেম্বর ২০২১ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের সভায় মহানগর যুবদলের মন্তু ও সজল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৮, ২০২১ ১:৩২ অপরাহ্ণ
PicsArt 11 28 07.30.39

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদ জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে আগামী ৩০ নভেম্বর বিএনপি ঢাকা বিভাগীয় সমাবেশকে সফল করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল।

রোববার ( ২৮ নভেম্বর ) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের যুবদলের অফিসে
সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দ এবং ঢাকার আশপাশের জেলা ও মহানগর যুবদলের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকেরাও উপস্থিত ছিলেন।

মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবিতে আগামী ৩০ নভেম্বর মঙ্গলবার দলীয় কার্যালয়ে সামনে অনুষ্ঠিতব্য সমাবেশকে সফল করার লক্ষ্যে যুবদলের সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক । সমাবেশে একটাই স্লোগান মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা মুক্তি চাই। খালেদা জিয়া, তারেক রহমান এই শ্লোগানই হবে। কোন ব্যক্তি বা ভাইয়ের শ্লোগান হবে না।

এছাড়াও পাশাপাশি আগামীতে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি কর্মসূচি পালন করতে যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকদের দিক নির্দেশনা দেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত