en
বুধবার , ২৯ মে ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়া মুক্ত নাহলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না : সেলিনা রহমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৯, ২০১৯ ৫:১৮ অপরাহ্ণ
PicsArt 05 29 10.42.51

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপি’র ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকার রাতের অন্ধকারে ব্যালট বাক্স ভরে অবৈধ পথে ক্ষমতায় এসেছে। তাই দেশের জনগনের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। কৃষক তার ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না, শ্রমিক তার পাওনা থেকে হচ্ছে বঞ্চিত। এদেশের মানুষকে সরকারের অত্যাচার নির্যাতন থেকে মুক্ত করতে হবে আর সে লক্ষ্যে কারাগারে বন্দি দেশের গনতন্ত্রে অগ্রদূত বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়া মুক্ত নাহলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না।

নারায়ণগঞ্জ জেলা মৎসজীবী দলের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (২৯ মে) শহরের পালকি কনভেনশন সেন্টারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সেলিমা রহমান আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আজকের দোয়া মাহফিলের আয়োজক জেলা মৎসজীবী দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের যে কোন দূর্যোগে দেশকে নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন। আমরা শহীদ জিয়ার আদর্শ ও চেতনাকে বুকে ধারন করে এদেশ থেকে স্বৈরাচারী শাসকদের নির্মূল করে তার রক্তের ঋণ শোধ করবো, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো।

বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, দিনের ভোট রাতে দিয়ে জোর করে দেশের রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে বর্তমান সরকার। তারা ক্ষমতাকে চীরস্থায়ী করতে বিএনপি’র চেয়ারপার্সল বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখে তিলে তিলে হত্যা করা নীল নক্সা বাস্তবায়ন করছে। আজকের এই অনুষ্ঠান থেকে স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, খালেদা জিয়ার কিছু হলে এদেশের জনগন ঐক্যবদ্ধ হয়ে এই খুনি সরকারকে গদি থেকে টেনে হিচরে নামিয়ে দেবে। জনগনের প্রতিরোধের মুখে এই সরকার বানের জলের মতো ভেসে যাবে।

তিনি আরো বলেন, বর্তমান অনির্বাচিত সরকার জনগনের টাকা লুটপাট করে খাচ্ছে। কৃষক তার ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। একটি বালিশ উপরে উঠাতে ৭০০ টাকা ব্যয় দেখানো হচ্ছে। দেশের জনগন তাদের মতলব বুঝে গেছে। তাই ঈদের পরে তীব্র আন্দোলন গড়ে তুলে এই সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা হবে। সে লক্ষে বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকতে হবে।

নারায়ণগঞ্জ জেলা মৎসজীবী দলের অহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন মৎসজীবী দল কেন্দ্রীয় কমিটির আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আবদুর রহিম, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী,, তরিকুল ইসলাম মধু, শাহ আলম, সাইদুল ইসলাম টুলুসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 21 07.13.54

সংস্কার-সংরক্ষণের মাধ্যমে পানাম নগরের আদি রূপ ফিরিয়ে আনা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী

PicsArt 07 07 07.05.50

১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন বাস্তবায়নের পথে

PicsArt 08 26 07.50.12

বাজারে কমেছে ডিম-মুরগির দাম, বেড়েছে মাছ দাম

PicsArt 11 02 12.04.02

তারেক রহমান-জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি: আব্দু’র নিন্দা

288

বিএনপি একটি সন্ত্রাসী রাজনৈতিক দল হিসেবে নিষিদ্ধ করা উচিত- শামীম ওসমান

PicsArt 03 30 06.07.41

র‌্যাবের অভিযানে জেএমবি’র দক্ষিণাঞ্চলের প্রধান গ্রেফতার

PicsArt 09 01 08.34.28

জিয়া পরিবারকে ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে : আজাদ

PicsArt 02 24 07.43.22

ময়লাস্তুপ অপসারন, কাউন্সিলরকে ধন্যবাদ সেলিম ওসমানের

PicsArt 10 27 03.12.24

অস্ত্র মামলায় খালেকের ১০ বছরের কারাদণ্ড, খলিলুর খালাস

PicsArt 03 10 06.45.41

আনার ফলের ভেতরে ৮’হাজার পিছ ইয়াবাসহ আটক -২