en
শুক্রবার , ৭ এপ্রিল ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খেলাফত মজলিসের আমীর ইফতার মুখে নিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৭, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
PicsArt 04 07 10.10.21

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জে ইফতার মুখে নিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন খেলাফত খলাফত মজলিস বাংলাদেশের আমীর মাওলানা জুবায়ের আহমেদ চৌধুরী। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় শহরের জামতলা হীরা কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মহফিলে তিনি স্ট্রোক করে মুত্যু বরণ করেন। এই ইফতার মহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন তিনি।  

খেলাফত মজলিসের উদ্যোগে ন্যায় ও ইনসাফপূর্ণ সমাজ গঠনে মাহে রমজান ও সিয়ামের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি ডা. শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেন, অনুষ্ঠানকে কেন্দ্র করে তিনি দুপুরের পর নারায়ণগঞ্জে আসেন। বিকেলে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। ইফতারের সময় মুখে খাবার নেয়ার পর আকস্মিক স্ট্রোক করে তার মৃত্যু হয়। পরে তাকে ইসলাম হার্ট সেন্টারে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মহানগর খেলাফত মজলিসের প্রচার সম্পাদক জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আমাদের আমীর ইন্তেকাল করেছেন। মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ বলেন, আমীরের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। সেই সঙ্গে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ইসলাম হার্ট সেন্টারের সিনিয়র মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার শাওন   বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তারপর আমরা পরীক্ষা করে দেখেছি উনি আর নেই।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত