en
শনিবার , ৯ জানুয়ারি ২০২১ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খোকন সাহার মামলা প্রত্যাহার না করা হলে রাজপথে নামার হুঁশিয়ারি ঐক্য পরিষদের

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৯, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
PicsArt 01 09 06.38.48

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করা হলো রাজপথে নামার হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাকর্মীরা। তারা বলেন,দেবোত্তর সম্পত্তি দখলকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় আজ তাকে এই মামলার স্বীকার হতে হয়েছে। খোকন সাহা আমাদের নারায়ণগঞ্জ হিন্দু সম্প্রদায়ের অভিভাবক নয়, তিনি সমগ্ৰ বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের আইকন। খোকন সাহার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করা পর্যন্ত আমরা নারায়ণগঞ্জের সকল হিন্দু সম্প্রদায় ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন চালিয়ে যাবো।

শনিবার ( ৯ জানুয়ারি ) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পাকিস্তানে হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা ও ভাংচুর এবং চট্রগ্রামের রহমতগঞ্জে অবস্থিত প্রায় ২০০ বছরের পুরােনো জমিদার যাত্রামোহন সেনের স্মৃতি বিজরিত নেলী সেনগুপ্তের বাড়ির ঐতিহ্যবাহী প্রাচীন ভবনটি ভেঙে ফেলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। সেইসাথে রূপগঞ্জের সাওঘাট ঋষিপাড়া মন্দির ভাঙচুর হিন্দুপাড়ায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় এসময়ে আরোও উপস্থিত ছিলেন, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলার সাংগঠনিক সম্পাদক রিচার্ড সৌরভ দেউরী, সিদ্ধিরগঞ্জ থানা ঐক্য পরিষদের সভাপতি কালীপদ মল্লিক,বন্দর থানার সভাপতি শংকর চন্দ্র দাস,মহানগরের যুগ্ম সম্পাদক সঞ্জয় কুমার দাস, সদর উপজেলা ঐক্য পরিষদ সভাপতিমন্ডলীর সদস্য প্রদীপ দাস,প্রদীপ মন্ডল, মহানগরের নেতা অরুণ দেবনাথ, কৃষ্ণ আচার্য্য,পিন্টু রায়, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস ,সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সাংগঠনিক সম্পাদক মিঠুন দত্ত বিল্লু,স্নিগ্ধ রক্ষিত, সদর উপজেলার সভাপতি বিশ্বজিৎ মন্ডল শুভ, বন্দরের সভাপতি তুলসী ঘোষ,সাধারণ সম্পাদক জিতু দাস, সিদ্ধিরগঞ্জ থানার আহ্বায়ক সঞ্জয় কুমার পোদ্দার, সদস্য সচিব গোপাল বর্মন, যুব ঐক্য পরিষদ নেতা মিলন সরকার, অমিত আচার্য, অনিক চন্দ্র মন্ডল,রাজীব ভৌমিক,জন সরকার প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 21 02.24.08

বাবুর নেতৃত্বে একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি মহানগর ছাত্রদলের শ্রদ্ধা

PicsArt 07 31 09.55.30

আমাদেরকে আন্দোলন করতেই হবে আন্দোলনের কোন বিকল্প নাই: আজাদ

PicsArt 10 10 12.44.45

নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

PicsArt 01 20 01.50.29

সোনারগাঁওয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, যুবলীগ নেতাসহ নিহত ৪

PicsArt 06 23 08.14.54

আঃ লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লায়ন বাবুলের শ্রদ্ধা

PicsArt 06 25 03.39.35

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

PicsArt 01 24 11.14.37

কোকোর মৃত্যুবার্ষিকীতে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি অঙ্গসংগঠনের দোয়া

PicsArt 02 27 10.02.41

এবার চুম্মা বাবুলের বিরুদ্ধে আদালতে মামলা, ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ

PicsArt 03 17 02.40.08

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আইনজীবী সমিতির শ্রদ্ধা

PicsArt 10 16 02.37.40

গাজী লিটনের উপর হামলার বিচারের দাবিতে শহরে মানববন্ধন