en
শুক্রবার , ২১ এপ্রিল ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

গরীব অসহায়দের মাঝে মহানগর যুবদলের ঈদ উপহার বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২১, ২০২৩ ৬:৫৯ পূর্বাহ্ণ
PicsArt 04 21 12.51.47

নারায়ণগঞ্জের কন্ঠ: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সার্বিক সহযোগিতায় গরীব অসহায় মানুষের মাঝে ঈদ বিতরণ করা হয়েছে। 

শুক্রবার ( ২১ এপ্রিল ) সকাল ১১টায় শহরের কিল্লারপুল এলাকায় ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গি ও থ্রি পিস বিতরণ করা হয়।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে যুবদল নেতারা বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সার্বিক সহযোগিতায় আপনাদের জন্য মহানগর যুবদলের সামান্য ঈদ উপহার। ইনশাল্লাহ আগামীতে বিএনপির সরকার ক্ষমতায় আসলে আপনাদের জন্য বড় পরিসরে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

তাঁরা আরও বলেন, আপনারা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতার জন্য দোয়া করবেন। দোয়া করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক ও বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের জন্য। আপনাদের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, প্রধান বক্তা যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, হারুন উর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ দিপু, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, রেজাউল করিম রেজা, হাবিবুর রহমান মাসুদ, মো. শাহরিয়ার। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড