en
বুধবার , ২০ জানুয়ারি ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে নিয়ে যাবে : আব্দুল হাই

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২০, ২০২১ ৩:৫২ অপরাহ্ণ
PicsArt 01 20 08.56.21

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই বলেছেন, আর অল্প কয়েকদিনের মধ্যেই করোনার টিকা আমাদের দেশে আসছে। আর এ সকল কিছুর অবদান জননেত্রী শেখ হাসিনা। সকল প্রকার উন্নয়নে নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ শামীম ওসমান এই ফতুল্লা থানার আপামর জনসাধারণের জন্য তার যথাসাধ্য চেষ্টা চালিয়েছেন। আমি আশা করবো এমনিভাবে নারায়ণগঞ্জের ৫টি আসনের সকল এমপিরা দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে একযোগ কাজ করে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে।

বুধবার (২০ জানুয়ারি) সকালে সদর উপজেলার ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে ফতুল্লার নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগ এর ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে আমরা যারা আছি তারা অত্যান্ত ঐক্যবদ্ধ। যে স্বাধীনতা বিরোধীচক্র বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে হত্যা করেছিল, চাষাড়া বোমা হামলা করে যারা হত্যা করেছিল এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে যে হত্যাযজ্ঞ চালিয়েছিল সেই চক্রটি আবারো মাথাচাড়া দিচ্ছে। তাদেরকে স্পষ্ট করে বলতে চাই কোন প্রকার চক্রান্ত করে এই বাংলাদেশে তাদের ঠাঁই নাই। সকল চক্রান্তকারীদেরকে অত্যান্ত কঠোরভাবে মোকাবেলা করা হবে। আমাদের একটাই কথা এই বাংলাদেশে সন্ত্রাস, মাদক আর জঙ্গীবাদের কোন ঠাঁই নেই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের বর্তমান জেলা প্রশাসন অতীতের মতই আমাদের পাশে আছে এবং থাকবে। আমরা জনগণের ভোটে জয়লাভ করে নির্বাচিত হয়েছি। জনগনের মেনডেট নিয়েই আমরা রাজনীতি করি। তারা না চাইলে আমরা ক্ষমতায় থাকতে পারবো না। জননেত্রী শেখ হানিার নেতৃত্বে সামনের দিনগুলোতে উন্নয়নের এই ধারাবাহিকতায় আমরা উন্নত একটি রাষ্ট্রে পরিণত হবো।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এম. শওকত আলীর পরিচালায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ- সভাপতি আসাদুজামান আসাদ, বীর মুক্তিযোদ্ধা ওয়ারী মাহমুদ, মোস্তফা কামাল, খন্দকার লুৎফর রহমান স্বপন, কোষাধক্ষ্য মীর জাকারিয়া জাকির, সদস্য রঞ্জিত মন্ডল, মজিবুর রহমান, লুৎফর রহমান স্বপন সহ সকল সদস্যবৃন্দ।

সর্বশেষ - লিড