en
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জাতীয় শোক দিবসে ১৩নং ওয়ার্ড আ’লীগের দোয়া ও নেওয়াজ বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৫, ২০২৩ ৩:৪৯ পূর্বাহ্ণ
PicsArt 08 15 09.03.19

নারায়ণগঞ্জের কন্ঠ : ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা, দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ১৫ আগষ্ট ) সকাল আটটায় শহরের মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য এবং অসুস্থ নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সুস্থতা ও ওসমান পরিবারের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা ক
রা হয়। পরে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি ও মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, প্রধান আলোচক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বিশেষ অতিথি মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, কার্যনির্বাহী কমিটির সদস্য শিখণ সরকার শিপন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, মহানগর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম খন্দকার সেলিম, আওয়ামী লীগ নেতা শাহজাহান আহমেদ প্রধান, খাজা মহিউদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

সার্বিক তত্ত্বাবধানে মো. শফি, মো. নজরুল, মো. ইউনুস, মো. বিপ্লব, মো. সুলতান, মো. টিটু,মো. নয়ন, মো. শুভ, মো. রাব্বি, মো. অমিয় প্রমুখ।

সর্বশেষ - লিড