en
মঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জামাল তালুকদারের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২২, ২০১৯ ১:০৭ অপরাহ্ণ
PicsArt 10 22 06.48.25

নারায়ণগঞ্জের কন্ঠ:

মাদক বিরোধী সংবাদের জের ধরে নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিন ও অনলাইন নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জের চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে মারধর ও হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও সাংবাদিকবৃন্দরা।

মঙ্গলবার(২২অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা সাংবাদিকরা সবসময় ন্যায়ের পক্ষে থেকে কথা বলি। আমাদের সাংবাদিক ভাই জামাল তালুকদারের উপর যে সন্ত্রাসী এবং মাদকব্যবসায়ীদের হামলা হয়েছে আজকে এ মানবন্ধন থেকে এ হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। প্রশাসনকে অনুরোধ করবো অতিদ্রুত এই ঘটনার সাথে জড়িত দোষীদের এবং এর ইন্ধনদাতাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হয়। যাতে পেশাদারিত্বের ক্ষেত্রে আর কোনো সাংবাদিককে এরকম হামলার শিকার না হতে হয়। যদি এ ঘটনায় প্রশাসন নিরব ভূমিকা পালন করে তা কিন্তু বরদাস্ত করা হবে না। এ হামলার যদি  সুনির্দিষ্ট বিচার না হয় তাহলে আগামীতে আমরা রাজপথে নামতে বাধ্য হবো।

মানববন্ধনে অগ্রবাণী প্রতিদিনের যুগ্ম সম্পাদক উত্তম সাহা’র সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ কথা অনলাইন পোর্টালের সম্পাদক মোঃ জামান’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দৈনিক ইয়াদ’র ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, দৈনিক অগ্রবাণী’র সম্পাদক মোঃ স্বপন চৌধুরী, অনলাইন পোর্টাল আলোর ধারা ২৪ এর সম্পাদক মোঃ আসলাম, দৈনিক আমার সবুজ পৃথিবী’র ভারপ্রাপ্ত সম্পাদক আরিফুল ইসলাম,খবর নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, রির্পোট নারায়ণগঞ্জ ২৪ এর সিনিয়র সাংবাদিক মোঃ সুমন,  লাইভ নারায়ণগঞ্জ’র ফটো সাংবাদিক মোঃ আলী হোসেন টিটু, প্রেস নারায়ণগঞ্জ এর ফটো সাংবাদিক মোঃ শহীদ, সিটি নিউজ’র ফটো সাংবাদিক বদিউজ্জামান রতন, দৈনিক সোজা সাপটা’র ফটো সাংবাদিক মোঃ সুলতান, চ্যানেল-৪ এর জেলা প্রতিনিধি মোঃ সাজু, জাগো নারায়ণগঞ্জ’র রির্পোটার মনিকা মনি, দৈনিক সংবাদর্চচা’র ফটোসাংবাদিক মনি, নারায়ণগঞ্জ প্রতিদিন’র ফটো সাংবাদিক মোঃ রিপন, নারায়ণগঞ্জকথা’র ফটো সাংবাদিক মোঃ রাজু খন্দকার মোতালেব, ফটো সাংবাদিক সোনালী প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার(২১ অক্টোবর) সন্ধায় সাংবাদিক জামাল তালুকদার অফিসে যাাওয়ার সময় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মেরে আহত করে।  এসময় সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি আরজু,চুন্না,গাজী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩২।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 21 02.17.14

এড. শুক্কুর মাহমুদের নেতৃত্বে শহীদ মিনারে জেলা তাঁতী দলের শ্রদ্ধা নিবেদন

PicsArt 02 13 09.37.29

আইজিপির সাথে এফবিসিসিআই এর পরিচালক বজলুর রহমানের সাক্ষাৎ

PicsArt 02 25 09.07.36

কাটলো নলুয়াবাসীর আতঙ্ক, উস্কানি দাতাদের কঠোর হুশিয়ারী সেলিম ওসমানের

PicsArt 12 04 07.55.07

খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে মোবারকের নেতৃত্বে আড়াইহাজার ছাত্রদল

The History of Business Meeting Solutions Refuted

The History of Business Meeting Solutions Refuted

PicsArt 05 12 05.58.48

আজাদের মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

PicsArt 05 06 06.51.52

নাসিম ওসমান স্মরনে তিতাস গ্যাস শ্রমিক লীগের দোয়া

PicsArt 12 06 04.46.58

শামীম ওসমানের হস্তক্ষেপে শান্ত আন্দোলনকৃত শ্রমিকেরা

160900four actor

চার নায়ক পাচ্ছেন চলচ্চিত্র পুরস্কার

PicsArt 06 16 07.30.40

খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মহানগর ছাত্রদলের দোয়া