en
বুধবার , ১৯ জানুয়ারি ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকীতে আজাদ’র শ্রদ্ধাঞ্জলি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১৯, ২০২২ ২:০৫ অপরাহ্ণ
PicsArt 01 19 08.04.11

নারায়ণগঞ্জের কন্ঠ :১৯ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এক বার্তায় নজরুল ইসলাম আজাদ বলেন জিয়াউর রহমান মানে বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র।১৯৮১ সালের ৩০ মে একদল বিপথগামী সেনাসদস্যদের হাতে চট্টগ্রাম সার্কিট হাউজে শাহাদতবরণ করেন দেশপ্রেমিক এই রাষ্ট্রনায়ক।জিয়াউর রহমান মৃত্যুর পর গণতন্ত্রের হাল ধরেন তাহার সহধর্মিণী বাংলাদেশের আপোষহীন নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া।

তিনি আরও বলেন, গণতন্ত্রের মানসকন্যা দেশনেত্রী বেগম খালেদা জিয়া বন্দি মানে দেশের গনতন্ত্র নির্বাসিত। এক বাক্য খালেদা জিয়ার মুক্তি মানে দেশের গণতন্ত্রের মুক্তি। দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে সবাইকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার এবং জিয়াউর রহমানের আর্দশ আদর্শিত হয়ে আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি আন্দোলনকে আরো বেগবান করতে হবে।

আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে আত্মার মাগফেরাত কামনা করছি এবং আল্লাহর পাক উনাকে জান্নাতুল ফেরদাউস দান করুন আমিন।

সর্বশেষ - লিড