en
মঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা যুবদলের নতুন কমিটির প্রথম কর্মসূচিতেই বাজিমাত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৬, ২০১৮ ৫:২৩ অপরাহ্ণ
PicsArt 11 06 04.53.43

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি ও কারাগারে থাকা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকা সোহরাওয়ার্দী উদ্যানের মাহা সমাবেশে বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। মঙ্গলবার (৬ নভেম্বর) জেলা যুবদলের সভাপতি সহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীর বিশাল মিছিল ঢাকার রাজপথে সমুদ্রের উত্তাল গর্জণ তুলে নতুন কমিটির প্রথম কর্মসূচিতেই সবাইকে তাক লাগিয়ে দিয়েছে।
মহা সমাবেশের দিন মঙ্গলবার ৬ নভেম্বর সকাল থেকেই ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন বন্ধ রাখা হয়। ফলে নারায়ণগঞ্জ থেকে ঢাকা যাওয়ার জন্য বিরম্বনায় পরতে হয় নেতাকর্মীদের। বাসে করে যাওয়ার পথে ঢাকা-নারায়ণগঞ্জের বিভিন্ন সড়কে পুলিশের কড়া চেক পোষ্টে আটক করা হয় ৭৭ জন নেতাকর্মীকে। বাঁধা দেওয়া হয় ঢাকা যেতে। কিন্তু কোন প্রতিবন্ধকতাই রুখতে পারেনি নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের। যে ভোবে পেরেছে নিজ উদ্যোগে ঢাকা গিয়ে মহা সমাবেশে বিশাল শোডাউন করেছে এবং বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াসহ আটককৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে শ্লোগানে শ্লোগানে মূখর করে তুলেছে ঢাকার রাজপথ।
নারায়ণগঞ্জ থেকে ঢাকা গিয়ে জেলা যুবদলের নেতাকর্মীরা বাংলাদেশ বার কাউন্সিলের সামনে জড়ো হয়। কয়েক হাজার নেতাকর্মী একই রঙের টুপি পরে বিশাল মিছিল সহকারে সোহরাওয়ার্দী উদ্যাণের মহা সমাশে যোগ দেয়। এ সময় নেতাকর্মীদের মাঝে ছিলো সুশৃঙ্খল মনোভাব আর মনে ছিলো দুর্বার প্রতিরোধ গড়ার দৃপ্ত শপথ।

উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাহীন আহমেদ, ফতুল্লা থানা যুবদলের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক ইসমাইল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, যুবদল নেতা আনিস, কামাল, শাহজাহান, সোনারগাঁ থানা যুবদল নেতা আশরাফ প্রধান, আবুল হাশেম রতন, নোবেল, কামাল, শরিফুল ইসলাম শ্যামল, অনিক, তারাবো পৌর যুবদলের সাধারণ সম্পাদক আফজাল কবীরসহ কয়েক হাজার নেতাকর্মী।

সর্বশেষ - লিড