en
শনিবার , ৬ আগস্ট ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৬, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
PicsArt 08 06 05.03.21

স্টাফ রিপোর্টার : দেশব্যাপী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগান দিতে থাকে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

শনিবার ( ৬ আগষ্ট ) বিকেলে নগরীর খানপুর বরফকল থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খানপুর হাসপাতাল রোড়ে এসে সমাপ্ত হয়।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, হঠাৎ মধ্যরাতে জ্বালানি তেলের দাম বাড়িয়ে এই অবৈধ সরকার আবারও প্রমাণ করেছে তারা জুলুমবাজ ও গণবিরোধী। এই সরকারের অবস্থা শ্রীলংকার মতো সময় ফুরিয়ে এসেছে। শুধু জ্বালানি তেলের দাম নয়, গ্যাস ও বিদ্যুতের দামও বাড়ানোর প্রক্রিয়া চলছে। শুধু জনগণের টাকা লুট করতেই জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। বিশ্ববাজারে জ্বালানির দাম কমেছে তারপরও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি মানুষের রক্ত চুষে নেওয়া ছাড়া আর কিছুই নয়। অবিলম্বে জ্বালানি তেলের দাম কমানোর দাবি জানাচ্ছি।

তারা আরও বলেন, ডিজেলের ওপর সমস্ত উৎপাদন এবং যোগযোগ নির্ভরশীল। সব মানুষের ওপর এর প্রভাব পড়বে। এমনিতেই নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, সীমাহীন মুদ্রাস্ফীতির কারণে মানুষের জীবন বিপন্ন। এর ওপর এখন আরেক দফা জ্বালানি তেলের দাম বাড়ালে দেশের মানুষের না খেয়ে মরা ছাড়া কোনো গতি থাকবে না। কিন্তু তাতে এই লুটেরা, ফ্যাসিস্ট সরকারের কোনো কিছু যায় আসে না। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই অবৈধ সরকারকে হঠাতে হবে। যতদিন না পর্যন্ত এই সরকারের পতন ঘটবে, যুবদলের নেতাকর্মীরা রাজপথে ছাড়বে না।

এসময়ে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি নাজমুল হাসান রানা, হারুন অর রশিদ লিটন, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, মঞ্জুরুল আলম মুসা, শেখ মোহাম্মদ অপু, মিজানুর রহমান, আবুল হোসেন রিপন,বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী হোসেন নবু, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, কামরুল হাসান রনি, আঃ হাকিম, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, মানিক বেপারী, বিল্লাল হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 14 04.01.48

মন্ত্রী গাজীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নবনির্বাচিত মেম্বার আবু ভূঁইয়া

PicsArt 05 14 08.24.11

শহরে শহিদুল ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ যুবদলের শোডাউন

PicsArt 07 22 03.03.06

ছেলেধরা সন্দেহ গণপিটুনিতে নিহতের মামলায় ৮ জনের ১দিনের রিমান্ড মঞ্জুর

PicsArt 09 11 09.05.20

রূপগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাবের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন

FB IMG 1700301662013

গাড়ি পোড়ানোসহ নানা সহিংসতা: র‌্যাব হাতে আবু মাসুমসহ গ্ৰেপ্তার ১

PicsArt 12 19 06.38.45

আড়াইহাজারে আজাদের ধানের শীষের প্রচারনায় জনতার ঢল

PicsArt 12 16 07.39.31

বিজয় দিবসে মন্তু- সজলের নেতৃত্বে নগরীতে মহানগর যুবদলের বিজয় র‌্যালি

PicsArt 03 17 10.12.52

বঙ্গবন্ধুর জন্মদিনে নারায়ণগঞ্জ পূজা পরিষদের দিনব্যাপী কর্মসূচি

142732brahmanbaria train accident

তূর্ণার চালককে বাঁচাতে রাজনীতি!

PicsArt 09 14 08.27.39

সজল- সাহেদের নেতৃত্বে রাজপথে মহানগর যুবদলের চমক প্রদর্শন