en
সোমবার , ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ড্রেজারে কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও দূর্নীতিবাজদের স্থান নেই : মাহবুব আলম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২৪, ২০২০ ৫:০৫ অপরাহ্ণ
PicsArt 02 24 10.41.44

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয় পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ রেজিঃ নং ( বি- ১৮৮৮) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুব আলম বলেছেন,  ড্রেজারে কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও দূর্নীতিবাজদের স্থান নেই । এই ড্রেজার বিএনপির আমলে বিক্রি করে দেওয়া হয়েছিলো । তখন আমরা আন্দোলন সংগ্রাম করেছিলাম । প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির কাছে আবেদন করেছিলাম । তখন তো কাউকে দেখলাম না । ড্রেজারের জন্য আন্দোলন সংগ্রাম করবো আমরা আর মজা লইবেন আপনারা তা হবে না ।

সোমবার ( ২৪ ফেব্রুয়ারি ) দুপুরে কিল্লারপুল ড্রেজার পরিদপ্তরে জাতীয় পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ রেজিঃ নং ( বি- ১৮৮৮) নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির আয়োজনে মুজিব বর্ষ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

মাহবুব আলম তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে বাংলাদেশ হতো না । আর আমরা কেউ পানি উন্নয়ন বোর্ড বা ড্রেজার পরিদপ্তরের নেতা বা কর্মচারী হতে পারতাম না । শেখ মুজিবের বাংলায় শেখ মুজিবকে নিয়েই থাকতে হবে । আমরা শেখ মুজিবের আদর্শ ধারণ করে রাজনীতি করি । বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের জন্য কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আর সেই সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে চলেছে শ্রমিকেরা ।

তিনি আরোও বলেন, সুলতান ও সিরাজের মতো নেতা কোনদিন শ্রমিকদের দাবি আন্দোলন বাস্তবায়ন করতে পারবে না । তারা রাজনীতি করে নিজের পকেট পারি করার জন্য । অসহায় গরীব শ্রমিকদের পেটে লাথি মেরে তাদের কাছ থেকে টাকা নিয়া যায় । ড্রেজার কর্মচারীদের সকল দাবি দাওয়া আমরা বাস্তবায়ন করবো । আমরা রাজনীতি করি শ্রমিকদের জন্য , নিজেদের পকেট ভারী করার জন্য না । ইনশাল্লাহ আপনাদের কথা দিলাম নারায়ণগঞ্জ ড্রেজারের কর্মচারীদের সমস্যা গুলো নিয়ে আমি কর্তৃপক্ষের সাথে আলোচনা করবো । আপনাদের পাশে সুখে দুঃখে আন্দোলন সংগ্রামে আমি সব সময় আছি এবং থাকবো । আপনারা যেকোনো সময়ে আমাকে ডাকবেন , আপনাদের পাশে থাকবো ।

নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিশেষ অতিথি ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ফারুক হোসেন, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম সম্পাদক মনির আহমেদ । আরোও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরী  সভাপতি আজাদুর রহমান, সহ-সভাপতি শামসুদ্দিন ভূঁইয়া, চাঁন মিয়া, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাইদুর রহমান, কাওছার আলম, অর্থ সম্পাদক মনিরুজ্জামান ঢালী ও মোঃ নুরুজ্জামান আলম প্রমুখ ।

সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু এবং প্রয়াত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী  আত্নার মাগফেরাত এবং সকলের সুস্বাস্থ্য দীর্ঘ আয়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

সর্বশেষ - লিড