en
মঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঢাকায় খসরুপুত্র সুমন’র বিশাল শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৬, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ণ
PicsArt 11 06 04.54.14

নারায়ণগঞ্জের কন্ঠ:

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকা সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেন ঢাকার রাজপথ কাঁপালেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক প্রয়াত বদুরুজ্জামান খসরু’র পুত্র আড়াইহাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন ।

সোমবার ( ৬ নভেম্বর ) জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি ও কারাগারে থাকা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশকে  সফল করার জন্য সকল বাধা বিপত্তি অতিক্রম করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার রাজপথ কাঁপিয়েছেন তিনি ।

সোমবার ( ৬ নভেম্বর ) সকাল থেকেই বিভিন্ন বাধা বিপত্তি অতিক্রম করে নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা শিল্পকলা একাডেমীর সামনে এসে জড়ো হয় । পরে দুপুর একটার দিকে ফেস্টুন ব্যানারে সু সজ্জিত হয়ে হাজার হাজার নেতা-কর্মীদের বিশাল শোডাউনের মধ্যদিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগদান করেন । নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ । এ সময় নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত