en
সোমবার , ৮ আগস্ট ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঢাকায় মন্তু-সজলের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিশাল শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৮, ২০২২ ১১:০০ পূর্বাহ্ণ
PicsArt 08 08 04.51.26

নারায়ণগঞ্জের কন্ঠ : পুলিশের গুলিতে ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার অভিযোগে ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের একটি বিশাল শোডাউন করে সমাবেশে যোগদান করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

সোমবার ( ৮ আগষ্ট ) বিকেল তিনটায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা ও ২৭টি ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পল্টন এলাকার আশপাশে জড়ো হতে থাকে। পরে ব্যানার ফেস্টুন ও সুসংগঠিত হয়ে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই ও ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিরের হত্যার বিচার এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন মহানগর যুবদল।

বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়াও বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি নাজমুল হাসান রানা, হারুন অর রশিদ লিটন, মিজানুর রহমান, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, মঞ্জুরুল আলম মুসা, এম এ সাগর, শেখ মোহাম্মদ অপু, মিজানুর রহমান, আবুল হোসেন রিপন, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী হোসেন নবু, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আল আমিন প্রধান,সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, সাহিদুজ্জামান শহিদ, কামরুল হাসান রনি, লিংকন খান, আঃ হাকিম, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, মানিক বেপারী, বিল্লাল হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম আকরাম হৃদয় প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 21 07.49.10

অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা আসিফের উদ্যোগে দোয়া

PicsArt 12 19 05.49.48

বিএনপির বিজয় দিবসের র‌্যালিতে নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের যোগদান

PicsArt 08 31 10.53.43

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা বিএনপি নেতা জুয়েলের শুভেচ্ছা

PicsArt 04 04 06.00.41

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

PicsArt 08 08 08.11.23

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালন

IMG 20230630 213914

এড.বারী ভূঁইয়ার উপর সন্ত্রাসী হামলা মহানগর বিএনপির নিন্দা

PicsArt 10 17 12.42.42

প্রান্তিক জনগোষ্ঠীর দুর্গোৎসবের আনন্দ ও খোঁজ খবর নিলেন: মহানগর পূজা পরিষদ

PicsArt 05 04 05.46.34

নাসিম ওসমানের স্মরনে আর্মি মার্কেট দূরপাল্লা পরিবহন শ্রমিক ইউনিয়নের দোয়া

PicsArt 09 01 06.58.30

ঢাকায় রানা-বাবুর নেতৃত্বে তাক লাগানো বিশাল শোডাউন

PicsArt 12 05 09.52.42

রাজনীতি যার যার উন্নয়ন সবার : আনোয়ার হোসেন