en
শনিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারা দেশের শান্তি চায় না চায় অশান্তি : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ণ
PicsArt 02 11 09.56.32

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, বিএনপির মধ্যে দুটি গ্রুপ তৈরি হয়েছে। একটি হলো আম্মা গ্রুপ আরেকটা হলো ভাইয়া গ্রুপ। আম্মা গ্রুপ নির্বাচন চায় আর ভাইয়া গ্রুপ নির্বাচন চায় না। তারা কেন নির্বাচন চায় না তার কারণ হলো তারা দেশের শান্তি চায় না চায় অশান্তি।

বিএনপির ভাইদের বলতে চাই, লন্ডন থেকে আপনাদের কাছে যে নির্দেশ আসছে সেই নির্দেশ আপনাদের জীবনের জন্য বড় ধরনের ক্ষতি হয়ে দাড়াবে। তারা নির্বাচন করতে চায় না তারা নির্বাচন বন্ধ করতে চাইছে। তারা লাশ চায়। প্রয়োজনে তারা দলের সিনিয়র নেতাদের হত্যা করবে। তারা যেকোন উপায়ে নির্বাচন বন্ধ করবে। 

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচি অংশ হিসেবে ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে সারা দেশ ব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও জঙ্গি সন্ত্রাসের প্রতিবাদে শান্তির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বিএনপি জামাত রাজনীতি করে তারা শুধু সাধারণ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা। বিগত সময় গুলোতে চোখ রাখলে বুঝতে পারবেন তারা পেট্রোল ও গান পাউডার দিয়ে গাড়িতে আগুন দিয়ে এবং মানুষকে পুড়িয়ে মারছে। তারা কতজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পিটিয়ে এবং কুপিয়ে হত্যা করেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তো আওয়ামী লীগের লোক নয়। তাহলে কেন তাদেরকে নির্মম হত্যা করলো। যারা সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করে তাদেরকে কি আপনারা (জনগন) ভোট দিবেন। এখন আপনারা চিন্তা করেন যারা দেশের সাধারণ মানুষকে পুড়িয়ে মারে তাদের ভোট দিবেন নাকি যারা দেশের উন্নয়ন করেন তাদের ভোট দিবেন। 

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমএ সাত্তার এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল, সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক মান্নান, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, বন ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি, প্রচার সম্পাদক খোকন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ। 

শামীম ওসমান আরো বলেন, দলের মধ্যে যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, জবর দখল করবে তাদের দলে প্রয়োজন নেই। আওয়ামী লীগ করে অন্যের জমিতে সাইনবোর্ড লাগাবে তা কখনো হতে দেয়া হবে না। আমার পিছনে থেকে শামীম ভাই বলে শ্লোগান দিয়ে দোকান ভাঙচুর করবে এটা হতে দেয়া হবে না। আমি ভাল মানুষ নিয়ে রাজনীতি করতে চাই। ভাল মানুষকে আল্লাহ পছন্দ করেন। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি করেন কাউকে ভয় পেয়ে রাজনীতি করে না। বাপ মা ও ভাই বোন হারিয়ে এতিম হওয়ার পরও তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। 

তিনি আরো বলেন, দূর্নীতির মামলায় তারেক রহমানের সাজা হয়েছে। তারেকের বিরুদ্ধে বাংলাদেশের কোন মানুষ স্বাক্ষী দেয় নাই দিয়েছে বিদেশের লোকজন। আর সেই তারেক দেশের মানুষের কথা চিন্তা না করে লন্ডনে বসে দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। দেশের মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ারও নীল নকশা তৈরি করছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন  আওয়ামী লীগের সহসভাপতি মো: সেলিম, তাসলিম হোসেন, শিবলী সাদিক শিপলু, মশিউর রহমান রাজা, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, নুর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিসান হায়দার উজ্জল, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশিপুর 

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ নেতা সাইদুর রহমান, মো: মুন্না, জহিরুল ইসলাম দেওয়ান, ছাত্র লীগ নেতা রিয়াজ উদ্দিন কবির, ইমতিয়াজ উদ্দিন আরান সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ। 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 15 07.38.23

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র আইভীর শ্রদ্ধা

PicsArt 07 02 06.40.49

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

PicsArt 10 18 12.28.00

নরসিংদীতে ৪০ ঘন্টা পর দুই নারী জঙ্গির আত্মসমর্পণ

151453a pic 1

ঈদে মিলাদুন্নবী (সা.) এর আনন্দ শোভাযাত্রা রাজধানীতে

PicsArt 12 28 12.10X.44X

কলাগাছিয়া ইউনিয়নে বন্দর উপজেলা বিএনপি’র লিফলেট বিতরণ

160716h h1

সন্ধ্যায় রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী

PicsArt 01 04 01.33.07

নবগঠিত জেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দু, সদস্য হাবু, জুয়েলকে ছাত্রদলের শুভেচ্ছা

PicsArt 11 04 04.04.59 1

খোকার মৃত্যুতে মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা রানার শোক

PicsArt 01 21 08.05.20

ডেমরায় ইশরাকের প্রচারণায় মান্নানের ব্যাপক শোডাউন

PicsArt 03 26 11.42.31

জুয়েলের নেতৃত্বে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি