en
শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারা সেনাবাহিনীকে ধ্বংস, বিচারপতিদের লাঞ্ছিত করেছে: রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৮, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
PicsArt 04 08 10.08.18

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব বলেছেন, দেশের জনগণ এ সরকারের প্রতি অনাস্থা জানিয়েছে। সংসদে বিল উত্থাপিত হয়েছে ধর্মঘট নাকি করা যাবে না। তারা শ্রমিকদের মুখ বন্ধ করে দিতে চায়। তারা সেনাবাহিনীকে ধ্বংস করেছে, সাগর রুনীকে হত্যা করেছে। বিচারপতিদের লাঞ্ছিত করেছে। তারা একদলীয় শাসনব্যবস্থা কায়েম করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা তাদের এই চিন্তা ভাবনাকে সফল হতে দিবে না।

বিএনপি’র কেন্দ্র ঘোষিত যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও ১০দফা বাস্তবায়নের দাবিতে সিদ্ধিরগঞ্জ বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্যে রাখতে তিনি এসব কথা গুলো বলেন।

শনিবার ( ৮এপ্রিল ) সিদ্ধিরগঞ্জে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন করা হয়।

তিনি আরও বলেন, সরকারের দায়িত্বশীলরা আগে প্রভু রাষ্ট্রের হাতে দেশের সম্পদ তুলে দিয়ে ক্ষমতায় টিকে ছিল। আজ তারাও তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আজ তারা সব হারিয়ে লন্ডনমুখী নেতার শরণাপন্ন হয়েছেন যে দেশকে বাঁচানোর জন্য আপনার সহায়তার প্রয়োজন। এটা সম্ভব জাতীয়তাবাদী দলের জিয়ার আদর্শের সৈনিকদের কারণে। জিয়াউর রহমান যেমন স্বাধীনতা ডাক দিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন ঠিক তেমনি আজকে ১৫ টি বছর যাবত বিএনপি নেতা কর্মীরা হামলা মামলা গুণ নির্যাতন সহ্য করেও রাজপথে রয়েছেন।

তিনি আরো বলেন, এ সরকারের প্রশাসনের আশি ভাগ লোক সরকারের কাছ থেকে বিমুখ। তারা অপেক্ষায় আছেন। এ দেশের দুই তিন হাজার সরকারি কর্মকর্তাদের ওপর ভর করে ষোল কোটি মানুষকে দাবিয়ে রাখতে চাইছে। আজ সবাই তাকিয়ে আছে জাতীয়তাবাদী দলের দিকে। বিজয় আমাদের সন্নিকটে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি দ্বাতৃত্ব বন্ধনে আবদ্ধ থাকতে পারি তাহলে কোন অপশক্তি আমাদেরকে ঐক্যবদ্ধ বিনষ্ট করতে পারবে না।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র আহ্বায়ক মাজেদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব কাউন্সিলর ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন। এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 23 12.20.16

ফতুল্লায় এবার গ্যাস বিস্ফোরণ: দগ্ধ ১০

PicsArt 10 02 09.45.57

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দীপক সাহার উদ্যোগে বন্দরে বস্ত্র বিতরণে এসপি রাসেল

PicsArt 11 26 10.27.24

আমার অভিভাবক শেখ হাসিনা : সেলিম ওসমান এমপি

PicsArt 01 17 05.49.08

তল্লার মসজিদে বিস্ফোরণে ২২ আসামির আদালতে আত্নসমর্পণ,‌ জামিন মঞ্জুর

PicsArt 10 19 07.39.29

ছাত্রদল নেতা সুমনের উপর সন্ত্রাসী হামলা, আড়াইহাজার বিএনপির নিন্দা

PicsArt 10 17 05.48.53

বন্দরে শান্তিপূর্ণ ভাবে দুর্গোৎসব উদযাপিত হচ্ছে : ইউএনও 

PicsArt 11 20 11.41.00

কেককেটে তারেক রহমানের জন্মদিন পালন করলেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল

PicsArt 09 04 12.09.56

প্রয়াত নজরুল ও সালাউদ্দিনের স্মরনে সোনালী সকাল ও ক্রীড়া সেবা সংঘের দোয়া মাহফিল

PicsArt 02 12 07.32.21

বিএনপি নেতা আজাদসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা শফু’র নিন্দা ও প্রতিবাদ

IMG 20220804 225502

ছাত্রদল সভাপতি নুরে আলম হত্যার বিচার একদিন হবেই: রাজিব