en
শনিবার , ১৩ অক্টোবর ২০১৮ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারেক জিয়ার রায়ের প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১৩, ২০১৮ ৮:৪১ পূর্বাহ্ণ
PicsArt 10 13 02.38.12

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে ও রায় বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল।

শনিবার (১৩ই অক্টোবর) সকালে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে ঢাকা সিলেট মহাসড়কে এ কর্মসূচী পালন করে জেলা ছাত্রদল।

এ সময় বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মোঃ রফিকুল ইসলাম,  মেহেদী হাসান , রাকিব হাসান রাজ ,সাংগঠনিক সম্পাদক মো.  সোহেল মিয়া প্রমূখ।

বিক্ষোভ মিছিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব বলেন, এই অবৈধ সরকারের অবৈধ রায় আমরা মানি না । সরকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার সাজানো নাটক করে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন । এই সাজানো রায় দিয়ে তারেক রহমানের জনপ্রিয়তা বিনষ্ট করা যাবে না । একেরপর এক মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের কে আন্দোলন থেকে দূরে সরে দিতে চাইছে সরকার । অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি ও এই রায় প্রত্যাহার করে নির্দলীয় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে । তা নাহলে এই সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ।

সর্বশেষ - লিড