en
মঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারেক রহমানের ‘দ্য রোড টু ডেমোক্রেসি’ ম্যাগাজিন বিতরণে সাখাওয়াত ও টিপু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
PicsArt 10 03 07.43.01

নারায়ণগঞ্জের কন্ঠ: দলীয় নেতাকর্মীদের প্রতি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনা ও সাক্ষাৎকার নিয়ে প্রকাশিত ‘দ্য রোড টু ডেমোক্রেসি’ ম্যাগাজিনটি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির ১০টি ইউনিট কমিটির শীর্ষ নেতাদের মাঝে বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

মঙ্গলবার ( ৩ অক্টোবর ) বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর চাঁনমারী এলাকায় একটি ল’ চেম্বারে সদর থানা বিএনপির শীর্ষ নেতাদের মাঝে এই ম্যাগাজিনটি বিতরণ করা হয়।

বিতরণকালে নেতাকর্মীদের উদ্দেশ্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আগামী একটি মাস বিএনপির জন্য একটি গুরুত্বপূর্ণ মাস। কারণ এই মাসে কঠোর আন্দোলনে অংশ নিতে হবে। দেশ ও দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হলে কঠিন আন্দোলনে আমাদের রাজপথে থাকতে হবে। আমরা আমাদের সকলকে রাজপথে সাহসিকতার পরিচয় দিতে হবে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি গঠনের পর নারায়ণগঞ্জ মহানগর ও কেন্দ্রীয় পর্যায়ের সকল কর্মসূচিতে আমাদের ব্যাপক অংশগ্রহণকে কেন্দ্রীয় নেতারাও বাহবা দিয়েছেন। তাই আমরা সামনের এই কঠিন সময়ে নিজেদের সর্বোচ্চ দিয়ে হলেও রাজপথে আন্দোলন করে যাবো। আমাদের মনে রাখতে হবে এই কঠিন সময়ের মধ্যে যদি আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করতে না পারি তাহলে শুধু দেশই নয়, আমরাও বিপদে পড়ে যাবো। সামনের একটি মাস সর্বোচ্চ শক্তি নিয়ে রাজপথে থাকবো। সকলকে সেভাবে প্রস্তুতি নিতে হবে।

দ্য রোড টু ডেমোক্রিস ম্যাগাজিনটি বিতরণের বিষয়ে এড. আবু আল ইউসুফ খান টিপু নেতাকর্মীদের বলেছেন, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের এই ‘দ্য রোড টু ডেমোক্রেসি’ বইটি সকল নেতাকর্মীদের পড়ার সুযোগ করে দিবেন। যোগান সীমিত পরিসরে বইটি সকলের হাতে হাতে পৌঁছে দেয়া সম্ভব নয়। তাই বইটি যারা পড়বেন তারা পরবর্তীতে আরেকজনের হাতে পৌঁছে দিবেন। সকলকে এভাবে পড়ার সুযোগ করে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, সদর থানা বিএনপির নেতা লুৎফর রহমান মন্টু, নজরুল ইসলাম সর্দার, আনোয়ার হোসেন, আক্তার হোসেন, জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আবুল হোসেন রিপন, অ্যাডভোকেট আনজুম আহমেদ রিফাত, সিবলি সাদিক সিব্বির, শাহজালাল মিয়া, পলাশ প্রধানসহ সদর থানার ৮টি ওয়ার্ডসহ গোগনগর ইউনিয়ন ও আলীরটেক ইউনিয়ন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
Purchasing the best Business Features

Purchasing the best Business Features

FB IMG 1646756273126

আড়াইহাজার উপজেলা ১০ ইউনিয়ন বিএনপি’র আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

PicsArt 01 19 07.36.06

ঢাকার রাজপথে না:গঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের বিশাল শোডাউন

PicsArt 04 06 08.49.26

ডোন্ট প্লে, নারায়ণগঞ্জে খেইলেন না : শামীম ওসমান

PicsArt 12 14 10.38.24

নির্বাচনে ২৪ ডিসেম্বর – ২ জানুয়ারি মাঠে থাকবে সেনাবাহিনী

PicsArt 08 24 10.59.37

শহরের বাবুরাইলে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

PicsArt 08 24 07.25.53

নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে চিত্ত রঞ্জন দত্তের ১ম মৃত্যুবাষিকী পালিত

PicsArt 08 25 03.56.42

চিত্ত রঞ্জন দত্তের মৃত্যুতে না’গঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শোক

PicsArt 09 19 05.22.26

ছাত্রদলের খোকন- শ্যামলকে রুহুল আমিনের শুভেচ্ছা

PicsArt 05 02 10.53.09

ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের স্ত্রীর মৃত্যুতে না’গঞ্জ মহানগর যুবদলের শোক