en
মঙ্গলবার , ২৮ মে ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তৃনমুল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান বিএনপি নেতা আজাদের

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৮, ২০১৯ ২:৫০ অপরাহ্ণ
PicsArt 05 28 08.44.02

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আমাদের মা যেহেতু জেলে আমরা ভালো থাকতে পারি না । সেইসাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সরকারের দেওয়া নানা মামলা দেশে আস্তে পারছে না । তিনি বর্তমানে লন্ডনে অবস্থান করেও দেশ ও দলের প্রয়োজনে তিনি আমাদেরকে দীক নির্দেশনা দিয়ে যাচ্ছেন । এখন আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে তার নির্দেশ মানতে হবে । আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে যেকোনো কর্মসূচি ঘোষণা করা হবে আমরা ঐক্যবদ্ধ হয়ে তা পালন করবো । তাই তৃনমুল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি ।

বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও রোগ মুক্তির কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।

মঙ্গলবার ( ২৮ মে ) বিকেল শহরের মিশনপাড়াস্থ হোসিয়ারি কমিউনিটি সেন্টারে জেলা তৃনমুল বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজল, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খোরশেদ, জেলা বিএনপির সহ ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল আহমেদ, সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক রিয়াদ চৌধুরী, সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সহ কোষাধ্যক্ষ আশ্রাফ মোল্লা, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোজ্জাম্মেল হোসেন মন্টি, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন সবুজ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন ।

আরোও উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুর নাহার বেগম, মহানগরের যুগ্ম আহ্বায়ক আশেয়া আক্তার দিনা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সহ সভাপতি হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, যুগ্ম সম্পাদক ইব্রাহিম বাবু, সাংগঠনিক সম্পাদক পাপন, জেলা ছাত্রদল নেতা জাহিদ হাসান, সামাউল ইসলাম স্বর্ণা রুবেল হোসাইন, রুবেল কিবরিয়া, জহিরুল ইসলাম রনি, মোজাম্মেল হক, তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম, কাজী হিমেল, তপু ভূঁইয়া, মোঃ সুজন, মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, মোঃ শাহাজাদ, জুবায়ের, পায়েল প্রমুখ ।

এ সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 11 09.41.50

সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের উদ্যোগে ইফতার মাহফিল

PicsArt 02 20 12.47.27

ভাষা সৈনিক শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীতে আইনজীবী সমিতির শ্রদ্ধা

PicsArt 05 05 09.30.26

যুবদল নেতা কাদিরের মৃত্যুতে আজাদের শোক

PicsArt 01 15 08.35.43

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

PicsArt 05 12 01.51.32

আজাদের মুক্তির দাবিতে নগরীতে সাদেকের নেতৃত্বে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

PicsArt 10 02 09.44.36

কেন্দ্রীয় কর্মসূচি শোক র‌্যালি সফল করতে মহানগর বিএনপির মতবিনিময় সভা

PicsArt 12 05 09.18.46

ফতুল্লা আওয়ামীলীগে বাদল- শওকতের বিকল্প নেই : ইউনুস আলী

PicsArt 02 04 09.16.41

মাসদাইর বাজার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল

PicsArt 03 03 10.13.22

অবৈধ অস্ত্র মামলায় ফাঁসির আসামি নূর হোসেনের হাজিরা

PicsArt 11 05 08.51.19

জিয়ার সৈনিকরা দলের সাথে বৈঈমানী করে না-এটিএম কামাল