en
বৃহস্পতিবার , ২৬ মে ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দেশ ছেড়ে পালানোর জন্যে পাসপোর্ট ভিসা রেডি করছে : এড. সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৬, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
PicsArt 05 26 11.57.45

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকারের মাঝে একটি অস্থিরতা সৃষ্টি হয়েছে। সে অস্থিরতা হচ্ছে ক্ষমতা হারানোর অস্থিরতা। আওয়ামীলীগকে অবশ্যই ক্ষমতা হারাতে হবে এবং সে পরিস্থিতি সৃষ্টি হয়ে গেছে। আওয়ামীলীগের এমপি মন্ত্রীরা দেশ ছেড়ে পালানোর জন্যে পাসপোর্ট ভিসা রেডি করছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলতে চাই আপনিও আপনার ভিসা তৈরী রাখেন। এদেশের মানুষ আপনাকেও এদেশ থেকে বিতারিত করবে।


বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকারের প্রধান কটুক্তি করায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার ( (২৬ মে) দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিকেল তিনটায় শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

এড. সাখাওয়াত বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে দেয়ার যে বক্তব্য দিয়েছেন তা একটা ফৌজদারী অপরাধ। বিএনপির কেউ যদি শেখ হাসিনাকে নিয়ে এ ধরনের বক্তব্য দিতো তাহলে এই ফৌজদারী অপরাধে দেশের বিভিন্ন স্থানে অসংখ্য মামলা হতো। কিন্তু আজ সরকারের রক্তচক্ষুর কারনে শেখ হাসিনার বিরুদ্ধে কোনো মামলা হচ্ছে না।


তিনি আরো বলেন, বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। এই ঐক্যবদ্ধ জনতাকে সাথে নিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এই স্বৈরাচারী সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করবো আর সেইদিন বেশী দুরে নেই।


বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ূন, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 22 09.50.15

মাসদাইরে ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

PicsArt 07 19 02.22.21

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ বিএনপির শতাধিক নেতাকর্মীর হাজিরা

211017FolkFest

ফোক ফেস্টের তৃতীয় দিনে সঙ্গীতপ্রেমীদের উপচেপড়া ভিড়

FB IMG 1652165681500

ফতুল্লায় গ্যাস লাইনের বিস্ফোরণ, একই পরিবারের চারজন অগ্নি দগ্ধ

115406ROAD 3

নতুন সড়ক আইন : কাল শেষ হচ্ছে সচেতনতা কার্যক্রম, এরপর মামলা

received 350361011280351

সে‌লিম ওসমান জয়ী হওয়ায় আমলাপাড়া মাদ্রাসা যুব সমা‌জের উদ্যো‌গে খাবার বিতরণ

PicsArt 08 17 08.09.03

আজাদের নেতৃত্বে আড়াইহাজারে বিএনপির লিফলেট বিতরণ

PicsArt 09 20 01.53.02

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

PicsArt 07 31 07.19.10

জনসমাবেশে বন্দর উপজেলা বিএনপি’র বিশাল মিছিল

PicsArt 05 17 10.31.59

মহাসড়কে ডাকাতি প্রতিরোধে এসআই আজাদের নেতৃত্বে জঙ্গল কেটে পরিষ্কার