en
মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দ্রুত উন্নয়নের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার : সেলিম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১১, ২০১৮ ১১:৪৪ পূর্বাহ্ণ
PicsArt 12 11 05.24.52

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এমপি সেলিম ওসমান বলেছেন, এ সরকারের আমলে আপনাদের এলাকায় যতদ্রুত উন্নয়ন হয়েছে এর কৃতিত্ব এই এলাকার চেয়ারম্যান মতিউর রহমান বা আমি এমপি সেলিম ওসমানেরও নয়। এই কৃতিত্ব বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। এই নারায়ণগঞ্জে আমার দাদার বাড়িতে আওয়ামীলীগের জন্ম। দাদা বাবা ভাই সবাই আওয়ামীলীগের এমপি ছিলেন এবং সবাই এই এলাকায় কাজ করেছেন। এখন আমিও আপনাদের গোলামী করছি। কিন্তু একটু কষ্ট আমি উনাদের মত আওয়ামীলীগের এমপি হতে পারি নাই। কিন্তু যেখানে নৌকা নাই সেখানে লাঙ্গলই শেখ হাসিনার মার্কা এটা শুনে খুব আনন্দ লাগে। তবে আমি আশা করছি আগামীতে নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীকের প্রার্থী দেওয়া হবে।

মঙ্গলবার ( ১১ ডিসেম্বর ) বিকেল ৩টায় আলীরটেক ইউনিয়নবাসীর উদ্যোগে মহান বিজয় দিবস ১৬ডিসেম্বর উপলক্ষ্যে কুড়েরপার শেখ রাসেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান এসব কথা বলেন।

PicsArt 12 11 05.24.34

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আপনাদের সন্তানদের স্কুলে পাঠাবেন। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করবেন তাহলে দেখবেন আগামীতে কাকে এমপি বানাবেন সেই মানুষটিকে আপনাদের খুঁজতে হবে না।

তিনি আরো বলেন, এখানকার মানুষের সুবিধা হলো এখানে ইন্ডাস্ট্রির চেয়ে কৃষি কাজ ভালো হয়। এখানে আলুর ফলন ভালো হয়। কিন্তু এখানে কোনো আলুর চিপস বানানোর কোনো কারখানা নেই। যদি এখানে চিপসের কারখানা থাকতো তাহলে এলাকার মানুষের কর্মসংস্থান হতো। আপনারা আপনাদের বাড়ির মহিলাদের সম্মান দেন। তাদের সহযোগিতা করেন। আমার স্ত্রী যদি আমাকে সমর্থন না দিতেন তাহলে আজ আমি সেলিম ওসমান হতে পারতাম না। তিনি মহিলাদের সমবায়ের ভিত্তিকে কাজ করার আহ্বান জানান।

আলীরটেক ইউনিয়নের উন্নয়নে অতীতে কি কি ভুল ভ্রান্তি হয়েছে সে বিষয়ে জানতে এমপি সেলিম ওসমান উপস্থিত সকলের মধ্যে থেকে ৩জনকে মঞ্চে আসার আহবান রাখেন। এ সময় স্থানীয়  একজন পুরুষ  ও একজন মহিলী এবং একজন তরুণ মঞ্চে এসে বক্তব্য রাখেন।

এ সময় পুরুষ ব্যক্তিটি নিজেকে বিএনপি দলীয় কর্মী পরিচয় দিয়ে বলেন, গত ২০ বছরে আলীরটেক ইউনিয়নে এতো উন্নয়ন হয়নি যতটা এমপি সেলিম ওসমানের মাধ্যমে হয়েছে। তাই তিনি আগামী নির্বাচনে সবাইকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেলিম ওসমানকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান রাখেন। একই আশার কথা শুনা গেছে অপর মহিলার মুখ থেকেও।

তবে স্থানীয় যুবক তার বক্তব্যে বলেন, আমাদের ইউনিয়ন এলাকায় কোন শিল্প প্রতিষ্ঠান না থাকায় এখানকার যুবকেরা শিক্ষিত হওয়ার পর বেকার জীবন যাপন করছেন। ভবিষ্যতে এখানে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা হলে স্থানীয় বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা হতো।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, বিকেএমইএ প্রথম সহ সভাপতি মনসুর আহম্মেদ, জেলা পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জেলা জাতীয় পার্র্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান ও সাবেক চেয়ারম্যান জাকির হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 16 06.43.30

আজাদের নির্দেশনায় আড়াইহাজারে বিএনপির বিক্ষোভ মিছিল

PicsArt 10 10 04.08.19

ইউনাইটেড ল’ইয়ারস্ ফ্রেন্ড এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

PicsArt 01 20 07.15.08

আইনজীবীদের প্রতি আপ্যায়ণ সম্পাদক পদে জয়ী এড.স্বপন ভূঁইয়ার কৃতজ্ঞতা প্রকাশ

PicsArt 05 09 02.42.11

হতদরিদ্র অসহায় ২’শ পরিবারের মাঝে বঙ্গবন্ধু সৈনিক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 04 08 07.06.35

বন্দরে স্বেচ্ছাসেবকলীগ নেতা সজিব মোল্লার উদ্যোগ খাদ্যসামগ্রী বিতরণ

PicsArt 11 19 06.55.53

না:গঞ্জ-৪ আসনে সেলিম ৫ আসনে বিপ্লবের মনোনয়নপত্র ফরম সংগ্রহ

FB IMG 1699542114376

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে অয়ন ওসমান সমর্থকদের বিক্ষোভ

PicsArt 12 27 09.35.13

খাদ্যে ভেজালের বিরুদ্ধে কঠোর অবস্থান ঘোষণা প্রধানমন্ত্রী

PicsArt 08 02 08.23.43

মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

PicsArt 03 17 10.12.52

বঙ্গবন্ধুর জন্মদিনে নারায়ণগঞ্জ পূজা পরিষদের দিনব্যাপী কর্মসূচি