en
রবিবার , ১৮ জুন ২০২৩ | ৭ই মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নবনির্বাচিত জেলা বিএনপির কমিটিকে মহানগর বিএনপির শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১৮, ২০২৩ ৪:৪১ পূর্বাহ্ণ
PicsArt 06 18 10.34.10

সংবাদ বিজ্ঞপ্তি: নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু এ শুভেচ্ছা জানিয়ে বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের কবল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং এদেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন সংগ্রাম করছে বিএনপি।

নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথে আরো বেগবান হবে বলে আমরা আশা ব্যক্ত করছি।

উল্লেখ্য- গত শনিবার ( ১৭ জুন ) সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ মাঠে নারায়ণগঞ্জ জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গোলাম ফারুক খোকন। জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত