en
রবিবার , ১৪ এপ্রিল ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নববর্ষে এক টেবিলে এমপি শামীম ওসমান- এসপি হারুন, খেলেন পান্তা- ইলিশ !

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৪, ২০১৯ ৩:৫৪ অপরাহ্ণ
PicsArt 04 14 03.45.53 1

নারায়ণগঞ্জের কন্ঠ:

বাংলা নববর্ষের প্রথম দিনে নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশীদ এক টেবিলে মিলিত হয়েছেন। বেশ কিছু দিন যাবৎ তাদের দুজনের মাঝে টানাপোড়ন সম্পর্ক চলছিল। দুই প্রান্ত থেকে দুই পক্ষই করেছেন আকার-ইঙ্গিতে বাকযুদ্ধ। এ নিয়ে আলোচনা শেষই হচ্ছিল না জেলায়, তবে সকল আলোচনার অবসান ঘটিয়ে আজ বাংলা নববর্ষ ১৪২৬ এর প্রথম দিন সংসদ সদস্য শামীম ওসমান ও পুলিশ সুপার হারুন অর রশিদ একত্রে মিলিত হয়ে বর্ষবরণ উদযাপন করেছেন।

বাংলা নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নিমন্ত্রণে এসপির বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। এ সময় দুইজন এক টেবিলে বসে পান্তা-ইলিশ খান।

রোববার (১৪ এপ্রিল) দুপুর দেড়টায় এসপির বাসভবনে আসেন এমপি শামীম ওসমান। এমপির আগমনে উষ্ণ অভ্যর্থনা জানান জেলা পুলিশ সুপার ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

পরে এসপির বাসভবনের ভেতরে এক টেবিলে খেতে বসেন এমপি শামীম ওসমান ও এসপি হারুন অর রশীদ। এ সময় অতিথিকে খাবার পরিবেশন করে দেন এসপি। খাওয়া শেষে বেলা আড়াইটার দিকে চলে যান শামীম ওসমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকে পুলিশ সুপারের বাস ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সেই সঙ্গে পান্তা-ইলিশেরও আয়োজন ছিল। এতে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

সর্বশেষ - লিড