en
বুধবার , ৯ মার্চ ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না:গঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
PicsArt 03 10 12.03.08

নারাযয়ণগঞ্জের কন্ঠ: নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

বুধবার (৯ মার্চ) বিকেল ৩ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই সমাবেশের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এ কে এম আবুল কালাম আজাদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইলিম মোঃ নাজমুল হোসেন, প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্ব্ছোসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনির হোসেন রবি, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এ কে এম আবুল কালাম আজাদ বলেন, ৭১ থেকে ৭৫ সালে যেভাবে এ দেশের মানুষকে শোষন করা হয়েছে। ঠিক এই ভাবে বর্তমান সরকার দেশের জনগণকে শোষন করছে। এদেশের জনগনের জন্য বড় লজ্জার বিষয় বিভিন্ন দেশ এই সরকারের মন্ত্রী ও আমলাদের প্রবেশাধিকার ছিনিয়ে নিয়েছে। রাতের আধারে বন্দুকের নল ঠেকিয়ে ভোটচোর সরকার ক্ষমতায় এসেছে। এখন দেশে দূর্নীতি, লুট, গুম, খুন, হামলা-মামলা দিয়ে ক্ষমতায় টিকে আছে। আজকে জনগন জানতে চায় এই লুটপাটের অর্থ কোথায় গেলো।

এই সরকার জানে এই দেশের গণতন্ত্রকে ধ্বংস করতে হলে খালেদা জিয়াকে কারাগারে রাখতে হবে। তাই মিথ্যা মামলা দিয়ে আপোষহীন নেত্রীকে বন্দি করা হয়েছে। এর জবাব এই দেশের মাটিতেই দিতে হবে সেই দিন বেশি দুরে নয়। কারন এটা লাখ শহীদের রক্তের বিনিময় গড়া দেশ আর যার জন্ম না হলে এ দেশে স্বাধীন হতো না তিনি হলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তার উত্তসূরি হিসেবে দেশের জনগণকে নিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে আবার একটি যুদ্ধ করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, সহ-সভাপতি রাসেল আহমেদ, জাহিদ আমির, আব্দুল হালিম, আমিনুল ইসলাম সাব্বির, বিল্লাল হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ-আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মিলন মোল্লা, সেলিম মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, মোস্তাফিজুর রহমান পাবেল, মোস্তাক আহমেদ, আরাফাত চৌধুরী, মাকিদ মোস্তাকিম শিপলু, হুমায়ুন মোল্লা, ওপেল আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাসিব, রাজু আহমেদ, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, প্রচার সম্পাদক দুলাল হোসেন, সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, জুয়েল, আলতাব, আনোয়ার হোসেন, মনির হোসেন, তোফাজ্জল, ইমরান, ডা.সজীব, রুপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আলী আহমেদ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, সদস্য সচিব রাসেল মাহমুদ, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন, সোনারগা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির উদ্দিন, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলতাব হোসেন, সদস্য সচিব নাইম, কাঞ্চন পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বাবুল হোসেন, সদস্য সচিব স্বপন, আড়াইহাজার পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ, সদস্য সচিব সুমন, সোনারগাঁ পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফারুক হোসেন, মোশারফ হোসেন, গোপালদী পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহ আলম, সোনারগাঁ থানা যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আহমেদ, জলিল, রিপন, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেব দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, সিনিয়র যুগ্ম-আহবায়ক আশরাফুল ইসলাম, আড়াইহাজার পৌরসভা সিনিয়র যুগ্ম-আহবায়ক হান্নান, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক নাজমুল ইসলাম হিমু, আবুল হোসেন পায়েল প্রমূখ।

সর্বশেষ - লিড