en
বুধবার , ১ জুন ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না’গঞ্জ মহানগর যুবদল বন্দর থানার উদ্যোগে জিয়াউর রহমান শাহাদাত বার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
PicsArt 06 01 10.11.07

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন বন্দর থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে ।

বুধবার ( ১ জুন ) বাদ জোহর বন্দর ২১, ২২, ২৩নং ওয়ার্ড মহানগর যুবদলের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান এবং মহানগর যুবদল নেতা কামরুল হাসান রনি ও জুনায়েদ আলম জনির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, বিশেষ অতিথি মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জাকির হোসেন সেন্টু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য লুৎফুর রহমান রাসেল, মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন মশু, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা আরিফুর রহমান নয়ন, রেজাউল করিম রেজা, হোসেন, আঃ হাকিম, মোক্তার হোসেন, স্বপন মিয়া, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, তাওলাদ , জহির, এলিন, মানিক বেপারী, আব্দুর রহমান, নিরব, শৈবাল, সোহেল, বলাই, জনি, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আল মামুন, প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, হাকিম, স্বপন প্রধান, মোক্তার, আলমগীর, শুক্কুর মাহমুদ, তাওলাদ, সোহেল, নিজাম, নিপু, ইউনুছ, জাকির, বাবু, মাছুম, শরিফ, নাছির মিয়া, মিঠু সরকার, সোহেল সরকার, জহির প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 14 05.55.35

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে তারকাদের শুভেচ্ছা

PicsArt 02 11 07.23.05

ফেইসবুক গ্রুপ সবুজ কথনের উদ্যোগে শিক্ষার্থীদের বিনামূল্যে মাঝে গাছের চারা বিতরণ

PicsArt 11 12 10.31.41

মহানগর বিএনপি’র নির্বাচন বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 12 08 01.34.26

সিদ্ধিরগঞ্জে বাসচাপায় নারী শ্রমিক নিহত

PicsArt 04 15 11.32.28

ছাত্রদল নেতা রতনের বাবার মৃত্যুতে রাজিবের শোক

PicsArt 05 27 03.09.26

যুবদলের নতুন কমিটিকে যুবদল নেতা সহিদুলের শুভেচ্ছা

PicsArt 12 31 12.21X.20X

রূপগঞ্জে সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে যুবদল- স্বেচ্ছাসেবকদল- ছাত্রদলের বিক্ষোভ মিছিল

PicsArt 09 08 04.09.40

অবশেষে মহানগর যুবদলের অন্তর্ভুক্ত হলো বন্দর উপজেলা

PicsArt 10 18 04.58.28

ঢাকার জনসমাবেশে আজাদের নজরকাড়া বিশাল শোডাউন

PicsArt 09 23 06.32.56

ফতুল্লা ইউপির চেয়ারম্যান স্বপনের মৃত্যুতে পরেশ চৌধুরী’র শোক