en
শুক্রবার , ২৫ আগস্ট ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জের কোনো দেবোত্তর সম্পত্তি বেদখল হতে দেবো না: খোকন সাহা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৫, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
PicsArt 08 25 11.16.08

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, নারায়ণগঞ্জে কোনো দেবোত্তর সম্পত্তি কাউকে দখল করতে দিবো না। নারায়ণগঞ্জের কোনো মসজিদ, মন্দির গির্জা তথা যেকোনো উপাসনালয়ের সম্পত্তি বেদখল হবে, সেখানেই আমি প্রতিবাদ জানাবো। দেবোত্তর সম্পত্তি রক্ষায় যেকোনো মামলা আমি বিনা খরচে পরিচালনা করব।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সোনারগাঁও উপজেলাধীন বারদী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (২৫ আগস্ট ) বিকেল তিনটায় বারদী ইউনিয়নের রামেশ্বর দেবমঠ মঠের পুকুরপাড় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, নারায়ণগঞ্জের একটি দেবোত্তর সম্পত্তি রক্ষা করতে গিয়ে আমি ইতিমধ্যে আমার দলীয় লোকের দ্বারা আইসিটির মামলার আসামি হয়েছি। ইতিপূর্বে আমার বিরুদ্ধে ৪০টি মামলা হয়েছিলো, এটি সহকারে এখন ৪১টি মামলার আমি আসামি হলাম। এ সকল মামলাকে আমি ভয় পাই না। আর নিজেকে সংখ্যালঘু ভাববেন না। এদেশে আমরা সবাই সমান।

তিনি আরও বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। নেত্রী যাকেই মনোনয়ন দেবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করবো।

সম্মেলন শেষে উজ্জ্বল কুমার ভৌমিককে সভাপতি ও রিপন চন্দ্র শীলকে সাধারণ সম্পাদক করে বারদী ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন।

এদিকে বারদী ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে পুরো সোনারগাঁ জুড়ে সাজ সাজ বিরাজ করেছিলো। নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে এবং সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সাংগঠনিক দক্ষতার প্রমাণ মিলেছে বারদী ইউনিয়নের সম্মেলনে। আগত সকলে জেলা পূজা উদযাপন পরিষদ এবং সোনারগাঁও উপজেলা পূজা উদযাপন পরিষদের এই আয়োজনকে সাধুবাদ জানান।

বারদী শ্রী শ্রী মহাশ্মাশন কমিটির উপদেষ্টা প্রদীপ কুমার বণিক’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, সম্মেলনে সম্মানিত অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক রজত কুমার সুর রাজু,

বিশেষ অতিথি মহাতীর্থ লাঙলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়, নারায়ণগঞ্জ জেলা পরিষদের নারী সদস্য রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীমতি সীমা পাল শিলা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রদীপ কুমার ভৌমিক, রূপগঞ্জ উপজেলা কমিটির সভাপতি গনেশ পাল, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জের সাধারণ সম্পাদক খোকন বর্মন, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, ইউপি সদস্য মো. নাজমুল।

এদিকে বিকেল তিনটায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 30 08.39.47

কর পরিধি বৃদ্ধির লক্ষ্যে নারায়ণগঞ্জে কর জরিপ কার্যক্রমের উদ্বোধন

PicsArt 08 12 10.47.22

কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকু’র মায়ের মৃত্যুতে সাদেকের শোক

PicsArt 03 06 05.37.50

ঢাকায় রনি সজিবের নেতৃত্বে না’গঞ্জ জেলা ছাত্রদলের বিশাল শোডাউন

received 2482312035313702

পেশাদারিত্বের সাথে শতভাগ সততা নিয়ে কাজ করাই হবে আমার লক্ষ্য ও উদ্দেশ্য : এসপি জায়েদ

PicsArt 02 15 06.31.07

খালেদা জিয়ার মুক্তির মিছিলে আজাদের নেতৃত্বে আড়াইহাজার বিএনপি অংশগ্রহণ

PicsArt 04 25 11.38.14

অধ্যাপক মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলা আড়াইহাজার বিএনপি’র নিন্দা ও প্রতিবাদ

PicsArt 12 03 08.04.58

শীতলক্ষ্যায় তেলের জাহাজের শ্রমিকের লাশ উদ্ধার

PicsArt 08 31 09.29.12

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রদলনেতা মোবারকের শুভেচ্ছা

PicsArt 06 01 09.09.55

বন্দরের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 08 31 11.24.42

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা