en
মঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জের পাঁচটি আসনে বিএনপির মনোনয়ন পেলেন যারা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৭, ২০১৮ ১:৩১ অপরাহ্ণ
PicsArt 11 27 07.34.00

নারায়ণগঞ্জের কন্ঠ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের পাঁচটি সংসদীয় আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী হিসেবে নিশ্চিত করে মনোনয়ন চিঠি দিয়েছে বিএনপি।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশানে রাজনৈতিক কার্যালয় হতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠি চূড়ান্ত দলীয় মনোনয়ন প্রাপ্তদের হাতে তুলে দেয়া হয়।  সবগুলো আসনেই একাধিক প্রার্থী চূড়ান্ত করে মনোনয়ন চিঠি দিয়েছেন বিএনপি ।

কেন্দ্রীয় সূত্রে জানা গেছে ৯ ডিসেম্বর নির্বাচন কমিশনের মনোনয়ন প্রত্যাহারের আগেই বিএনপি এবং ঐক্যফ্রন্টের চূড়ান্ত প্রার্থীকে নিশ্চিত করে বাকি প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার করতে বলা হতে পারে ।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ,  সাবেক এমপি ও জেলা বিএনপির সহসভাপতি আতাউর রহমান আঙ্গুর,আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন ।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান এবং সোনারগাঁও থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর ।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি শিল্পপতি শাহ আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ।

এদিকে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খোরশেদকে বিএনপির দলীয় মনোনয়নপত্র দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ-৫ আসনটিতে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী দেয়া হতে পারে। তবে সেটি চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। এ আসনটিতে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নাগরিক ঐক্যের উপদেষ্টা সাবেক সাংসদ এস এম আকরামকে চূড়ান্ত করা হতে পারে বলে জানিয়েছে দলের একাধিক সূত্র। এককই আসনে বিএনপির বিশ দলের শরিক দল বাংলাদেশের সাম্যবাদী দলের মহাসচিব কমরেড সাইদ আহমেদ বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন ।

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 30 08.36.33

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শ্রমিকলীগ কাজ করছে: পলাশ

PicsArt 09 19 01.11.58

তৈমুর আলম একজন সুবিধাবাদী ও বিশ্বাসঘাতক: আজাদ

PicsArt 10 11 07.24.45

ফরমায়েশী রায় আমরা মানি না – এড. সাখাওয়াত

PicsArt 01 12 06.12.33

যুবদল নেতা শাহেদ- রিয়াদ কারাগারে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নিন্দা

PicsArt 07 14 12.46.37

যুবদলনেতা ধনী হত্যার প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের মিছিলে পুলিশি বাঁধা

PicsArt 12 22 08.05.56

বিদায়ী ডিসি জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

FB IMG 1607933903076

আজ শহীদ বুদ্ধিজীবী দিবস

PicsArt 12 05 11.54.49

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে সালাউদ্দিন চৌধুরীর শোক

PicsArt 01 25 12.16.31

অবশেষে না’গঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে রাজিব, স্বস্তিতে তৃনমুল

PicsArt 11 17 09.44.05

নয়াপল্টনে চমক দেখালেন পাপন : ছাত্র সমাবেশে নেতাকর্মীদের বিশাল মিছিল