en
বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জের মানুষকে স্বস্তি দেয়ার চেষ্টা করছি : এসপি হারুন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২২, ২০১৯ ১:৫৬ অপরাহ্ণ
PicsArt 08 22 05.39.22

নারায়ণগঞ্জের কন্ঠ:

পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, যারা ভূমি হারিয়েছে আমরা তাদের ভূমি উদ্ধার করে দিয়েছি। নারায়ণগেঞ্জর অনেকে সন্ত্রাস চাঁদাবাজদের নিকট জিম্মি থাকায় বিচার দিতে পারে না।

বৃহস্পতিবার ( ২২ আগষ্ট ) দুপুরে সিদ্ধিরগঞ্জ আই টি স্কুল সংলগ্ন বেকার বাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসপি হারুন বলেন, নারায়ণগঞ্জে প্রতিটি সেক্টরের মানুষের প্রতি আমাদের অনুরোধ, কেউ যদি কোন বাস আটকিয়ে অন্যায় ভাবে আপনাদের নিকট চাঁদা দাবি করে এবং জোর করে অন্যায় ভাবে কারো জয়াগা দখল করে রাখে সেই তথ্যটুকু আপনারা আমাদের জানাবেন। আপনারা নিশ্চিত থাকেন আমরা তা সুরাকরার চেষ্টা করব। আমরা চাই নারায়ণগেঞ্জ যার যতটুকু ভূমি আছে  সে ততটুকু জায়গায় শান্তিতে বসবাস করবে।

তিনি বেকার বাস কর্মকতার্দের উদ্দেশ্যে বলেন, আপনাদের নামে যন কোন ধরনের অভিযোগ না আসে সেদিকে লক্ষ্য রার্খবেন। সেই সাথে আপনারা  যাত্রীদের সাথে ভালো ব্যবহার করবেন। বেকার বাস এর আগেও ছিল , তবে আজকে নতুন মালিকানায় নতুন ভাবে উদ্বোধন হতে যাচ্ছে। এই বাসের যিনি দায়িত্ব নিয়েছেন আশা করি তিনি জনগণের সেবা করার মাসিকতা নিয়ে কাজ করবেন। বেকারবাস চালু হওয়ার মধ্য দিয়ে বেকারদের কর্মসাংস্থান হবে। একই সাথে তারা আর্থিক ভাবে লাভবান হবে।

পুলিশ সুপার আরো বলেন, গত ঈদের আগে নারায়ণগঞ্জের সকল বাস মালিকদের আমি অনুরোধ করেছিলাম ভাড়া কমানোর। অবশ্যই আপনারা বাস ভাড়াটা কমাবেন। আমি অভিযোগ পেয়েছি সিদ্বিরগঞ্জ শিমরাইল পুলিশের নাম বলে চাঁদা উঠানো  হয়। আমি সেই বিষয়ে তদন্ত করার জন্য একজনকে দায়িত্ব দিয়েছি, সে আমাকে জানাবে। আপনারা রোডে বাস চালাবেন আপনাদের কোন চাদা দিতে হবে না। আমাদের কাজে এমপি মন্ত্রী এবং মেয়র থেকে শুরু করে সকল জনপ্রতিনিধিদের সমর্থন রয়েছে। তাদের সমর্থন আছেই বলে আমরা এখানকার অনিয়ম এবং চাদাবাজ দূর করছি। তবে এক দিনে সব দুর করা সম্ভব না। আমরা চাঁদাবাজ দূর করার মধ্য দিয়ে এই জেলার মানুষকে স্বস্তি দেয়ার চেষ্টা করছি ।

বেকার বাস চেয়ারম্যান রাসেল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নুেেরে আলম,  অতিরিক্ত পুলিশ সুপার ইমরান মেহেদি সিদ্দিকী, সুভাম চন্দ্র, আব্দুল্লা আল মামুন, বেকার বাসের উপদেষ্টা এ্ইচ এম শাহজাহান, ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ রেজা, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওমর ফারুক, সদর থানার (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 21 07.14.28

এড. খোরশেদ আলম মোল্লার পাশে আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ

PicsArt 08 01 03.01.32

আব্দুর রহিমের গায়েবী জানাজায় না’গঞ্জ বিএনপি’র নেতাকর্মীদের ঢল

PicsArt 04 07 05.11.34

নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা

PicsArt 02 11 07.25.49

ভাষা সৈনিক মফিজুলের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া

PicsArt 04 19 11.04.15

কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

PicsArt 01 14 03.42.22

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

PicsArt 09 22 12.26.39

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

PicsArt 12 24 03.08.36

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে থাকছে যে ৬ মন্ত্রণালয়

PicsArt 02 26 10.22.37

যুবদল নেতা আশ্রাফ মোল্লা , নোবেলের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে কর্মী সভায় যোগদান

PicsArt 11 13 09.34.37

বিএনপিকে নেতৃত্বশূণ্য করতে চায় সরকার: এড. সাখাওয়াত