en
শনিবার , ২২ অক্টোবর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২২, ২০২২ ২:০১ অপরাহ্ণ
PicsArt 10 22 07.57.24

নারায়ণগঞ্জের কন্ঠ : ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নারায়ণগঞ্জে জেলা প্রশাসন ও বিআরটিএর আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ পালিত হয়েছে।

শনিবার ( ২২ অক্টোবর ) সকাল দশটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস এর শুভ উদ্বোধন করা হয়। এসময়ে ঢাক ঢোল বাজিয়ে বর্ণাঢ্য এক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে পুলিশ সুপারের কার্যালয় দিয়ে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড় হয়ে জেলা পরিষদ দিয়ে আবারও জেলা প্রশাসকের কার্যালয়ে এসে সমাপ্ত হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ বিআরটিএর সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মো. শামসুল কবীর।‌

এসময়ে বক্তব্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, অতিরিক্ত ওভারটেকিং এর কারণেই সবচেয়ে বেশি দুর্ঘটনা ঘটছে। ওভারটেকিং করতে গিয়ে মহাসড়কে আরেকটি ঝামেলা। যেমন সিএনজি, নসিমন, বটবট্রি ও মাহেন্দ্রা চলাচল করে। এগুলোকে কিন্তু আমরা সবসময় নিয়ন্ত্রণ করতে পারছি না। এই ওভারটেকিং করতে গিয়ে দেখা যায় এগুলোর উপর দিয়ে চলে যাচ্ছে এবং দূর্ঘটনা ঘটছে । কারন নিয়ন্ত্রণ নাই পাঁচজন ও ছয়জন করে মারা গেছে বাস খাদে পড়ে গেছে। এগুলোতে আমাদের সচেতনতা হতে হবে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা: ইসমত আরা পিএএ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মোসাম্মৎ রহিমা আক্তার, বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মুহাম্মদ মশিউর রহমান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ( ট্রাফিক ) মো. সোহান সরকার, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাহানা ফেরদৌস, নারায়ণগঞ্জ বিআরটিএর সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মো. শামসুল কবীর, মটরযান পরিদর্শক মো. সাইফুল ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ ক্লাবের প্রতিনিধি মোফাজ্জল হোসেন মিন্টু, জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শামসুজ্জামান, জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, জেলা বাস মিনিবাস মালিক মালিক ঐক্যজোটের সাধারণ সম্পাদক রওশন আলী সরকার, নারায়ণগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ নিরাপদ সড়ক চাই কমিটির সভাপতি ডা. আল ওয়াজেদুর রহমান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 07 02.59.16

রূপগঞ্জ ভাইস চেয়ারম্যান পদে এড. স্বপন ভূঁইয়ার দলীয় মনোনয়নপত্র ক্রয়

The things you Don’t Be aware of Regarding  Board Management Software Could possibly be Being to More Than You imagine

The things you Don’t Be aware of Regarding Board Management Software Could possibly be Being to More Than You imagine

PicsArt 05 28 10.02.04

জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে রাজিবের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 04 30 07.50.36

নাসিম ওসমানের কবর জিয়ারত করলেন জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ

PicsArt 07 07 11.56.38

বিএনপি’র কেন্দ্রীয় নেতা আজাদের ঈদুল আযহার শুভেচ্ছা

PicsArt 10 20 10.14.36

জনগণ জেগে উঠেছে, এই দখলদার সরকারের পতন অনিবার্য: সালাম

PicsArt 11 17 12.38.37

নেইমারের একমাত্র গোলে উরুগুয়েকে হারালো ব্রাজিল

PicsArt 02 12 09.12.27

বুধবার সাংবাদিক জামালের মাতার চেহেলাম উপলক্ষ্যে দোয়া মাহফিল

PicsArt 01 13 10.24.01

এবাদুল্লাহর শারীরিক খোঁজ খবর নিলেন শিপলু

PicsArt 08 06 07.37.32

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির সদস্য আজাদকে মোহাম্মদ উল্লাহর শুভেচ্ছা ও অভিনন্দন