en
বৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন

প্রতিবেদক
Skriaz30
অক্টোবর ৪, ২০১৮ ৫:২৫ অপরাহ্ণ
IMG 20181004 203040

নারায়ণগঞ্জের কন্ঠ ডটকম:

” বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ ” শ্লোগানে বেলুন ও পায়রা উড়িয়ে নারায়ণগঞ্জে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে । এর আগে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

বৃহস্পতিবার ( ৪ অক্টোবর ) সকালে ওসমানী পৌর স্টেডিয়াম সংলগ্ন শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে প্রাঙ্গণে  তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ সামছুর রহমান, জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান বিপিএম পিপিএম ( বার ), নারায়ণগঞ্জ র‍্যাব -১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রাসেল আহমেদ কবির, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল । এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, জেলা সিভিল সার্জন ডাঃ এহসানুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) মোঃ জসিম উদ্দিন হায়দার, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র প্রমুখ ।

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, আসুন আমরা একজন শেখ হাসিনার নেতৃত্বে এই দেশটাকে উচ্চ স্থানে পৃথিবীর মানচিত্রে নিয়ে যাই । বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশটাকে একটা প্রজম্ম স্বাধীনতা করেছে । আরেকটা প্রজম্ম আমাদের যারা বঙ্গবন্ধুর মৃত্যুর পর এদেশকে গনতন্ত্র ও দেশের সার্বভৌমত্ব রক্ষা রক্ষার জন্য কাজ করছে । আর তোমরা যারা বর্তমান প্রজন্ম আছো তোমাদের শিক্ষা ও সততাই পারে দেশ কে এগিয়ে নিয়ে যেতে । তিনি আরো বলেন, আমি মনে করি শিক্ষা সততা ও  দেশপ্রেম এই তিনটা জিনিস যদি কোন জাতির থাকে তাহলে আমি বিশ্বাস করি এই জাতি কে কেউ থামিয়ে রাখতে পারবে না । তিনি বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েদের উদ্দেশ্যে বলেন, তোমাদের কাছে আমার একটাই অনুরোধ তোমরা নিজেদের কে ভালোবাসো এবং বাবা মার প্রতি দায়িত্ব পালন কর । এই দেশটা যদি আমাদের মা হয় তাহলে দায়িত্ব পালন কর । যে দেশের জন্য ত্রিশ লক্ষ মানুষ জীবন দিয়েছে এবং দুই লক্ষ মা বোনের সঙ্গম গেছে সেই দেশ যাদে করে পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়াতে পারে বলে আমি বিশ্বাস করি ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 18 10.51.42

জন্ম দাদার বাড়িতে, আর দেওভোগ আ’লীগের দূর্গ : সেলিম ওসমান

PicsArt 04 27 06.22.34

মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলা আড়াইহাজার বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

PicsArt 12 28 10.04.32

শেষ হলো নির্বাচনী প্রচারণা, এখন ভোটের অপেক্ষা

PicsArt 02 24 08.23.01

নারায়ণগঞ্জে ৭দফা দাবীতে নগরীতে ঐক্য পরিষদের সমাবেশ ও মশাল মিছিল

PicsArt 01 26 11.30.14

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

PicsArt 08 15 07.59.37

জাতীয় শোক দিবসে ভিপি বাদলের নেতৃত্বে জেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন

PicsArt 11 14 03.04.57

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

db

ডিবি হাতে দশ হাজার পিস ইয়াবাসহ নারী আটক

PicsArt 06 26 01.32.10

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা রফিকুল ইসলাম

PicsArt 03 26 10.40.41

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা