en
শনিবার , ২১ অক্টোবর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন শেষে যা বললেন আইজিপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২১, ২০২৩ ১১:৩৫ অপরাহ্ণ
PicsArt 10 21 10.39.43

নারায়ণগঞ্জের কন্ঠ: ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, শারদীয় দুর্গাপূজা দেশের সব জায়গায় শান্তিপুর্ণ ভাবে সম্পুন্ন অনুষ্ঠিত হচ্ছে। সামনের দিন গুলিতেও চমৎকার শান্তপুর্ণ ভাবে ও উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা সম্পন্ন হবে। আমরা এখন পর্যন্ত কোন শংকা করছি না। তবে আত্ততুষ্টিতে ভুগতে চাই না। সকল ধরনের শংঙ্কার কথা মাথায় রেখেই নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

শনিবার ( ২১ অক্টোবর ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া শ্রী রাম কৃষ্ণ মিশন আশ্রমে পূজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

আইজিপি আরও বলেন, আগামী ২৮ অক্টোবর বিএনপির সমাবেশকে ঘিরে মানুষের জালমাল নিরাপত্তা কেউ বিঘ্ন সৃষ্টি করার চেষ্টা করলে পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহন করবে। রাজনৈতিক কর্মসূচি যারা করার তারা করবে। জনগণের জানমালের নিরাপত্তা ও সরকারী সম্পদ রক্ষার জন্য আমাদের যে ব্যবস্থা নেয়া দরকার, সে ব্যবস্থা নেয়ার জন্য আমরা প্রস্তুত আছি।

পরে তিনি নগরীর বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন। এসময় তার সাথে ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, র‍্যাব-১১’ র অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা,নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সভাপতি প্রবীর সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনসহ প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড