en
মঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে বিশ্ব অটিজম দিবস পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২, ২০১৯ ১২:২৪ অপরাহ্ণ
PicsArt 04 02 06.18.12

নারায়ণগঞ্জের কন্ঠ:

সহায়ক প্রযুক্তির ব্যবহার, অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন ব্যক্তির অধিকার এই শ্লোগানে নারায়ণগঞ্জে বিশ্ব অটিজম দিবস পালিত হয়েছে ।

মঙ্গলবার ( ২ এপ্রিল ) সকালে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অটিজম দিবসটি পালিত হয়  ।

জেলা সমাজসেবা উপ – পরিচালক আসাদুজ্জামান সরদারের সভাপতিত্বে ও সহকারী পরিচালক শহীদুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাব্বী মিয়া, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, জেলা সিভিল সার্জন ডাক্তার এহসানুল হক. জেলা সমাজ কল্যাণ পরিষদ সহ-সভাপতি খালেদ হায়দার খান কাজল,  আরোও উপস্থিত ছিলেন, শহর সমাজসেবা অফিসার শিখা সরকার, কল্যাণী সেবা সংস্থার পরিচালক জিএম জব্বার চিশতি, সমাজ সেবক হাসিনা রহমান শিমু, রহিমা খাতুন রিমা প্রমুখ ।

জেলা প্রশাসক রাব্বী মিয়া প্রধান অতিথি বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোতে তারই কন্যা সায়মা ওয়াজেদ পুতুল যখন অটিজমের নেতৃত্বে দিয়েছেন তখন সারা বিশ্বব্যাপী কাছে প্রশাংশিত হয়েছিল । তিনি বলেন, আমরা এই অটিজম বাচ্চাদের মূলদ্বারায় রাখার জন্য যা যা দরকার তাই করবো । অটিজম বাচ্চারা সমাজের বোঝা নয় । তাদেরকে ভালোবাসতে হবে । তাদের প্রতি দয়াবান হলে আল্লাহ আমাদের প্রতি দয়াবান হবে । 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত