en
বুধবার , ২৯ মার্চ ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে যুবদলের ইফতার মাহফিল ভেন্যু পরিদর্শনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৯, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ
PicsArt 03 29 07.06.14

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা বিভাগের ইফতার মাহফিল আগামী ১৪ এপ্রিল শুক্রবার নারায়ণগঞ্জ অনুষ্ঠিত হবে ।

এদিকে বুধবার (২৯ মার্চ) দুপুরে সম্ভাব্য ভেন্যু হিসেবে শহরের বরফকল মাঠ, জিমখানা মাঠ, দেওভোগ চারুকলা মাঠ ও ফতুল্লার পঞ্চপট্রি ফাজিলপুর মাঠ পরিদর্শন করতে আসেন যুবদল কেন্দ্রীয় কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ- সভাপতি রেজাউল করিম পলসহ যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ- সভাপতি রেজাউল করিম পল, বরফকল মাঠসহ বিভিন্ন ভেন্যু পরিদর্শন করে সন্তুষ্ট প্রকাশ করে বলেন, আমি সব কয়েকটি ভেন্যু পরিদর্শন করলাম। মোটামুটি সব কয়েকটি ভেন্যুই ভালো লেগেছে। প্রশাসনিক অনুমতি পেলে আমরা যেকোন একটি মাঠে ইফতার মাহফিলের অনুষ্ঠান করবো। যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেক,কেন্দ্রীয় সদস্য নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সম্পাদক শহিদুল ইসলাম, শেখ মোহাম্মদ অপু, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল খান, মহানগর যুবদল নেতা শাহাদুল্লাহ মুকুল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, ওসমান গনি, ইব্রাহীম, ডালিম মোল্লা, শেখ জামালসহ জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, গত মঙ্গলবার ( ২৮ মার্চ ) যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা বিভাগীয় ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ঢাকার আশেপাশে জেলার সভাপতি সাধারণ সম্পাদক ও মহানগরের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

সভায় ঢাকা বিভাগীয় যুবদলের ইফতার মাহফিলের জন্য নারায়ণগঞ্জকে বেছে নেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আগামী ১৪এপ্রিল নারায়ণগঞ্জে ঢাকা বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল সম্ভাব্য ভেন্যু হিসেবে সিদ্ধান্ত নেয়া হয়েছে। ঢাকা বিভাগীয় যুবদলের সকল ইউনিটের পাশাপাশি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি এবং জেলা ও মহানগর বিএনপির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 27 07.02.56

রূপগঞ্জে ইউপি সদস্য কুট্টি হত্যাকাণ্ড মামলায় গ্রেপ্তার – ১

PicsArt 03 18 09.25.00

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আজমেরী ওসমানের পক্ষে জিমখানায় দোয়া

PicsArt 12 28 11.27.13

ধানের শীষ প্রার্থী কাশেমীকে দেখতে হাসপাতালে এসপি হারুন

received 458584242799980

বঙ্গবন্ধু প্রতি‌টি বাঙা‌লি জা‌তির: নাজমুল আ‌লম সজল

PicsArt 08 30 12.04.30

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে লুৎফর রহমান আব্দু’র শুভেচ্ছা

Many to Individuals About Conference Management Application?

Many to Individuals About Conference Management Application?

PicsArt 01 28 07.34.19

মাদক ব্যবসায়ী, ঝুট সন্ত্রাসী, ভূমি দস্যুদের কোন ছাড় দেয়া হবে না : এসপি হারুন

PicsArt 08 30 10.43.13 1

চাষাঢ়ায় মাস্ক ব্যবহার না করায় ২৫জনকে জরিমানা

PicsArt 01 22 09.39.47

‘চেঞ্জ দ্যা ইমেজ, চেঞ্জ দ্যা না:গঞ্জ শামীম ওসমান’

PicsArt 01 19 11.15.35

কারাবন্দি বিএনপি নেতা জুয়েল- বাচ্চুসহ ৬জনের মুক্তি দাবি জানিয়েছেন ছাত্রদল নেতা রফিক