en
শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিজয় দিবস পালন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৬, ২০২২ ১:৫৭ অপরাহ্ণ
PicsArt 12 16 07.38.02

নারায়ণগঞ্জের কন্ঠ: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বিজয় দিবস পালন করা হয়েছে।

শুক্রবার ( ১৬ ডিসেম্বর ) সকাল সাড়ে দশটায় শহরের দুই নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা সভায় বক্তারা বলেন, মহান বিজয় দিবস বাঙালি জাতির ইতিহাসের এক গৌরবউজ্জ্বল একটি দিন। ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বর এ দেশের বীর সন্তানদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে একটি স্বাধীন সার্বভৌম মানচিত্র আর লাল সবুজ পতাকা। কিন্তু
বিএনপি’র জামাতের কিছু দুষ্কিতি কারিরা আজ আমাদের এই রক্তমাখা পতাকাকে কুলষিত করতে চায়। জামাত বিএনপির অপশক্তির বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

তারা আরও বলেন, স্বাধীনতার ৫১ বছর পরে এসেও দেশবিদ্রোহীরা এদেশের উন্নয়নকে বাধা গ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করে আসছে। তাই এই ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে। তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সবাইকে প্রস্তুতি নিতে হবে। যাতে করে জামাত-বিএনপির দুষ্কিতি কারিরা দেশের বিরুদ্ধে নতুন করে আর কোন ষড়যন্ত্র করতে না পারে।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, সাবেক এমপি এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, আব্দুল কাদির, এড. আসাদুজ্জামান আসাদ, আদিনাথ বসু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক সরকার, সাবেক মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক রচনা রানু খন্দকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আমজাদ হোসেন, মো. শহীদুল্লাহ, সাদেকুর রহমান, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আহমেদ, এড. জসিম উদ্দিন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আক্তার হোসেন বিএ, সদস্য ইসতিয়াক উদ্দিন জারজিস, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, আওয়ামীলীগ নেতা শাহজাহান, আক্তার হোসেন সুকুম, মেহেদী হাসান সোহেল,জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 20 12.47.55

ফতুল্লায় ঝুট ব্যবসায়ী সেলিম হত্যায় দু’জনের যাবজ্জীবন কারাদণ্ড

PicsArt 01 15 12.03.02

বার নির্বাচনে সভাপতি পদে এড. মোহসীনসহ ৪১ প্রার্থীর মনোনয়নপত্র জমা

PicsArt 01 08 07.18.13

আলোর সন্ধান সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত

PicsArt 12 16 05.16.22

বিজয় দিবসে জেলা স্বেচ্ছাসেবক দলের বিজয় র‌্যালি, খালেদা জিয়ার মুক্তির দাবি

PicsArt 01 20 01.50.29

সোনারগাঁওয়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, যুবলীগ নেতাসহ নিহত ৪

PicsArt 09 22 12.26.39

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

poribahan

সড়ক পরিবহন আইন সংশোধনসহ সাত দফা দাবিতে নারায়ণগঞ্জে পণ্য পরিবহন মালিক শ্রমিকদের ধর্মঘট

PicsArt 12 04 06.37.12

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে জেলা যুবদলের শোক

PicsArt 04 15 11.32.28

ছাত্রদল নেতা রতনের বাবার মৃত্যুতে রাজিবের শোক

PicsArt 05 14 08.24.11

শহরে শহিদুল ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ যুবদলের শোডাউন